দিনাজপুরে আর ১৫ জন করোনায় আক্রান্ত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৫ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে দিনাজপুর সদরে ১০ জন, বিরলে ০১ জন, বিরামপুরে ০১ জন, চিরিরবন্দরে ০১ জন, কাহারোলে ০১ জন ও পার্বতীপুর উপজেলায় ০৩ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৮৭২ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৫৭০ জন, বিরল-২৯৬ জন, বিরামপুর-৩২৫ জন, বীরগঞ্জ-১৫১ জন, বোঁচাগঞ্জ-১৪১ জন, চিরিরবন্দর-২১১ জন, ফুলবাড়ী-১৭৭ জন, ঘোড়াঘাট-৮৮ জন, হাকিমপুর-৮৬ জন, কাহারোল-১৬৬ জন, খানাসামা- ১১৩ জন, নবাবগঞ্জ-১৩৭ জন ও পার্বতীপুর-৪১১ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ০৩ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৬৫৪ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০৩ জন।

বর্তমানে ৯৪ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ২১ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৯৬টি। গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৯৮টি রিপোর্টের মধ্যে ১৫টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১২৫টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩৬৫৯৪টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ৩৪০৩২টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৭১ জন। আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ৩০৩০২ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৯ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩০০৫৫ জন। বর্তমানে দিনাজপুর জেলায় মোট করোনা পজিটিভ রোগীর সংখ্যা ১১৫ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য