দিনাজপুরে করোনা ভাইরাসে ক্ষতিগ্রস্ত ১০ জন পেল দোকান, গৃহিনী পেল সেলাই মেশিন

দিনাজপুর

দিনাজপুর প্রতিনিধিঃ বিশ্বজুড়ে মহামারী আকার ধারণ করা করোনা ভাইরাসের কারণে বাংলাদেশের নিম্ন আয়ের মানুষ সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ভাইরাস প্রতিরোধে নানান শ্রেণী-পেশার মানুষ কাজ করে যাচ্ছে। তেমনি দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার আমবাড়ীতে করোনা ভাইরাসের কারণে ক্ষতিগ্রস্ত ১০ জনকে মুদি দোকান করে দিয়েছে AWT নামক একটি সংগঠন। তারা এক গৃহিনীকে ১টি সেলাই মেশিনও হস্তান্তর করা হয়েছে।

আন্তর্জাতিক দাতা সংস্থা AWT, লিভারপুল ইংল্যান্ডের অর্থায়নে গতকাল বিকেলে ১০ জনের কাছে মুদি দোকানগুলো হস্তান্তর করা হয়।

AWT এর ঢাকা মিডিয়া এন্ড প্লানিং ডিরেক্টর আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী দোকান ও সেলাই মেশিন হস্তান্তর করেন।

দোকান পাওয়াদের মধ্যে পার্বতীপুর উপজেলার মোস্তফাপুর গ্রামের আব্দুল কাদের, অসুরকোটা গ্রামের আনারুল হক, একই গ্রামের মঞ্জুরুল ইসলাম, বড়রাম চন্দ্রপুরের ছাদেকুল ইসলাম ও দুধ কুমার এবং ছোট রাম চন্দ্রপুরের শাকিল ইসলাম।

দোকান হস্তান্তরের সময় AWT এর ঢাকা মিডিয়া এন্ড প্লানিং ডিরেক্টর আবু বক্কর সিদ্দিক রাব্বী চৌধুরী বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন সংগঠন কাজ করে যাচ্ছে। দেশের নিম্ন আয়ের মানুষ করোনা ভাইরাসের কারণে সবচেয়ে বেশি ক্ষতিগ্রস্ত হয়েছে। বেকার হয়ে গেছে বহু মানুষ।

AWT এর প্রতিষ্ঠতা ও চেয়ারম্যান এম এ চৌধুরী করোনা ভাইরাস প্রতিরোধে প্রথম থেকে কাজ করে যাচ্ছে। এরই আলোকে আজকে ১০ জন মানুষকে মুদি দোকান ও ১জন গৃহিনী সেলাই মেশিন হস্তান্তর করা হয়। আগামীতে আমাদের এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য