দিনাজপুর সংবাদাতাঃ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বাংলাদেশের মানুষের যেন কোন ক্ষেত্রেই কষ্ট না হয় সে জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়ন ও অগ্রগতি চাকাকে আরও গতিশিল করছে। দেশের মানুষকে রক্ষা করতে দ্রুততম সময়ের মধ্যে দেশে টিকার ব্যবস্থা করেছেন। বিশ্বের দরবারে শেখ হাসিনা প্রসংশনীয় হয়েছে। তিনি বলেন, বিএনপি এখন দেশের মানুষকে রক্ষা না করে টিকাকে নিয়ে গুজব সৃষ্টি করছে। বিভ্রান্ত ছড়াচ্ছে জনগনের মাঝে। কিন্তু জনগন টিকা নিচ্ছে আনন্দ ও উৎসাহের মধ্য দিয়ে। তাই বিভ্রান্ত না হয়ে টিকা নিন। টিকা নিন, সুস্থ্য থাকুন।

২২ ফেব্রুয়ারী সোমবার দিনাজপুরে ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে কোভিড-১৯ এর টিকাদান কার্যক্রম পরিদর্শনও ব্যবস্থাপনা কমিটির সভায় হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি সব কথা বলেন।

এ সময় আরও বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) সুজন সরকার, দিনাজপুর সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুস, ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে তত্ত্বাবধায়ক (ভারপ্রাপ্ত) ডাঃ নজমুল ইসলাম ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মোঃ পারভেজ সোহেল রানা, দিনাজপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুর বিএমএর সভাপতি ডাঃ ওয়ারেস আলী সরকার প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য