দিনাজপুর সংবাদাতাঃ রোববার সকালে দিনাজপুর শহরের গণেশতলা সংগীত কলেজের গলিতে একটি দোকানের ভেন্টিলেটর কেটে রড় বের করার সময় স্থানীয় জনতা হাতেনাতে ধরে ফেলে চোর।

দোকানদার করিম জানান, সকাল ৭টার দিকে তিনি দোকান খুলে দেখেন আটক যুবক তার দোকানের ভেন্টিলেটর দিয়ে রড বের করছিলেন। ওই সময় তার চিৎকারে স্থানীয় লোকজন জমায়েত হয়ে তাকে আটক করে বৈদ্যুতিক খুঁটিতে বেঁধে রাখে এবং পরে পুলিশকে সোপর্দ করে।

রবি নামের আনুমানিক ৩৫/৩৬ বছর বয়সী এই যুবক নিজেকে শহরের বাহাদুর বাজার এলাকার ছোটনের ছেলে বলে দাবি করলেও সেখানে গিয়ে তার সত্যতা মেলেনি। তথ্য: বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম

এলাকাবাসী জানায়, বেশ কিছুদিন ধরে ওই এলাকার বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনা ঘটছে। অনেক চেষ্টা করেও চুরি বন্ধ করা যাচ্ছে না। আজ ভোর রাতে একটি গুদাম থেকে মালামাল চুরির সময় হাতেনাতে ওই যুবককে আটক করা হয় বলে জানায় এলাকাবাসী। এরপর তাকে গনধলাই দিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখা হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে যুবকটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো.আসাদুজ্জামান জানিয়েছেন, তার বিরুদ্ধে চুরির অভিযোগ করেন গনেশতলা এলাকার এক বাড়ির মালিক। লিখিত এজাহার পেলে ওই যুবকের বিরুদ্ধে মামলা নেওয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য