দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেনের নির্দেশে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ গত ২৪ ঘন্টায় দিনাজপুরের ঘোড়াঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক কারবারী ও মাদক সেবীসহ বিভিন্ন ঘটনায় ১৪ জনকে গেফেতার করে ৮ জনের ভ্রাম্যমান আদালতে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।শনিবার সকাল থেকে রাত ভর গ্রেফতার অভিযান পরিচালনা করে মাদক জব্দসহ মাদক কারবারী ও সেবীদের গ্রেফতার করে পুলিশ।

মাদক সেবনের অপরাধে গাইবন্ধা সদর উপজেলার বল্লমঝাড় এলাকার মোঃ হাফিজার রহমানের পুত্র মোঃ ইসরাইল হোসেন(২৩)বল্লমঝাড় সর্দারপাড়ার বেলাল প্রামাণিকের পুত্র বিজু,(২৫),মোঃ আঃ জলিলের পুত্র মোঃ আঃ রহমান বাবু,বগুড়া শেরপুর উপজেলার খিকিন্দা গ্রামের মৃত আইয়ুব আলীর পুত্র মোঃ ওবায়দুল, মোঃ বাদশা শেখের পুত্র মোঃ রনি হাসান,মোঃ হাবিব শেখের পুত্র আঃ ছালাম, মোঃ বেল্লাল প্রামানিকের পুত্র মোঃ বিজু, একই উপজেলার আলতা দিঘী গ্রামের মোঃ জয়নাল আলীর পুত্র, আঃ মতিন, গ্রেফতার করে পুলিশ। ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট ও উপজেলা নির্বাহী ্অফিসার মোঃ রাফিউল আলম প্রত্যেককে ৩ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন।

অপর দিকে ৫১৮ গ্রাম গাঁজা সহ শ্রী চন্দ্রপুর- মাঝিপাড়ার মোঃ আঃ কাফির স্ত্রী মোছাঃ রুজিনা বেগম(৩০),১০০ গ্রাম গাঁজাসহ ঘোড়াঘাট পৌর সভার শ্যামপুর পশ্চিমপাড়া এলাকার ,মৃত হেলাল উদ্দিন, মোঃ ফজলুর রজমান ফজলু(৫৮),১০ পিছ ইয়াবা ও ০১ গ্রাম হেরোইনসহ জেলার নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর-ময়নাগাড়ী পুটিহার গ্রামের মোঃ হাফিজুর রহমানের পুত্র, মোঃ মিঠু মিয়া, মোঃ শরিফুল ইসলামের পুত্র সবুজ ইসলাম, গ্রেফতার করে পুলিশ। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

এ ছাড়াও ওয়ারেন্টভুক্ত আসামী উপজেলার বেগুনবাড়ী,মোঃ সাহেব আলীর পুত্র মোঃ শহিদুল ইসলাম, ও পলাতক আস্মাী মৃত রইচ উদ্দিনের পুত্র মোঃ আঃ কাফিকে(৩৫) গ্রেফতার করা হয়। গ্রেফতাকৃতদের বিরুদ্ধে মামলা রুজু করে তাদের রবিবার জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য