দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা যুবদলের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জাতীয়তাবাদী যুবদল রংপুর বিভাগীয় কমিটির সহ-সভাপতি চৌধুরী মহিবুল্লাহ আবু নুর- এর মুক্তির দাবীতে দিনাজপুরে এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শনিবার (২০ ফেব্রুঃ) বিকেল ৪টায় জেল রোডস্থ দলীয় কার্যালয় থেকে দিনাজপুর জেলা যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করতে চাইলে পুলিশ গেটের সামনে মিছিলটিকে আটকে দেয়। পরে দলীয় কার্যালয়ের গেটের সামনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন জেলা যুবদলের সভাপতি আব্দুল মোন্নাফ মুকুল ও সাধারণ সম্পাদক পৌরসভার কাউন্সিলর একেএম মাসুদুল ইসলাম মাসুদ। সমাবেশে তারা বলেন, গ্রেফতার, মামলা-হামলা করে যুবদলের নেতাকর্মীদের আন্দোলন থেকে বিরত রাখা যাবে না। সমাবেশ থেকে অবিলম্বে যুবদল নেতা চৌধুরী মহিবুল্লাহ আবু নুর’র নিঃশর্ত মুক্তির দাবী জানানো হয়।

সমাবেশে জেলা যুবদলের সহ-সভাপতি মিজানুর রহমান মুকুল, রায়হান সরকার মিন্টু, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, আলহাজ্জ ইসমাঈল হোসেন জন, সাংগঠনিক সম্পাদক মকসেদুল ইসলাম টুটুল, সহ-সাংগঠনিক সম্পাদক নাজমুল হুদা জনি, সহ-সাধারণ সম্পাদক নাসিমুল আলম লাড্ডন, পলাশ রেজা, গ্রাম বিষয়ক সম্পাদক আকবর আলী, তথ্য ও গবেষনা সম্পাদক তারিকুল ইসলাম, পৌর যুবদলের আহবায়ক রবিউল আলম শামীম, যুগ্ম আহবায়ক ওয়াহেদ সাদিদ তুহিন, কোতয়ালী যুবদলের ১নং যুগ্ম আহবায়ক নাজমুল হোসেনসহ জেলা, পৌর ও কোতয়ালী যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য