ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ উদযাপন উপলক্ষে সারাদেশে জেলা, উপজেলা ম্যারাথন প্রতিযোগিতা কর্মসূচির অংশ হিসেবে দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের উদ্যোগে ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার সকাল ১০ টায় উপজেলা চত্তরে এই ম্যারাথন প্রতিযোগিতা উদ্বোধন করেন দিনাজপুর-৫ আসনের সংসদ সদস্য সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার। এসময় উপজেলা চেয়ারম্যন আতাউর রহমান মিল্টন, উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিন, ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলামসহ উপজেলা প্রশাসেনর কর্মকর্তা-কর্মচারীগণ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যনগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

এর পূর্বে শেখ মুজিব ঢাকা ম্যারাথন ২০২১ উদযাপন সফল করতে উপজেলা প্রশানের উদ্যোগে, উপজেলা পরিষদ চত্তর থেকে একটি র‌্যালী বের হয়ে পৌর শহর প্রদক্ষিণ করেন। র‌্যলীতে প্রধান ও বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুর ৫- আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান ফিজার ও উপজেলা চেয়ারম্যন আতাউর রহমান মিল্টন।

ফুলবাড়ী উপজেলা চত্তর থেকে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের আমিন অটো রাইচ মীল মোড় পর্যন্ত আসা-যাওয়া ৫ কিলোমিটার ম্যারাথন দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। ম্যারাথন দৌড় প্রতিযোগিতায় ফুলবাড়ী থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথনে-২০২১ উদাপনে রেজিষ্ট্রেশনকারী শহস্রাধিক প্রতিযোগী অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য