দিনাজপুর ফুলবাড়ীতে ফেন্সিডিলসহ মহিলা মাদক ব্যবস্যায়ী আটক

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ববিতা পারভিন (২৮) নামে এক মহিলা মাদক ব্যবস্যায়ীকে আটক করেছে পুলিশ।

রোববার দিবাগত রাত সাড়ে ১১ টায় উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের খাজাপুর পশ্চিপাড়া গ্রামে অভিযান চালিয়ে এই ফেন্সিডিলসহ ধৃত মাদক ব্যবস্যায়ী ববিতা পারভিনকে আটক করা হয়। ফেন্সিডিলসহ আটক ববিতা পারভিন খাজাপুর পশ্চিমপাড়া গ্রামের গোলজান হোসেনের স্ত্রী।

পুলিশ জানায় গোলজার হোসেন ও ববিতা পারভিন স্বামী-স্ত্রীসহ মাদক ব্যবস্যা করে আসছিল, পলিশি অভিযান টের পেয়ে ববিতা পারভিনের স্বামী গোলজার পালিয়ে যায়।

এই ঘটনায় সোমবার ভোর রাতে ফুলবাড়ী থানার এসআই রওশন আলী বাদি হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন ও চোরাচালান প্রতিরোধ আইনে ধৃত ববিতা পারভিন ও ববিতা পারভিনের স্বামী গোলজান হোসেনকে আসামী করে মামলা দায়ের করেছেন, যার মামলা নম্বর ১০।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন গোপন সংবাদের ভিত্তিতে তাঁর নির্দ্দেশে এসআই রওশন আলীর নেতৃত্বে একদল পলিশ উপজেলার খাজাপুর পশ্চিমপাড়া গ্রামে গোলজার হোসেনের বাড়ীতে মাদক বিরোধী অভিযান চালিয়ে আমদানী নিষিদ্ধ ১০০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ গোলজার হোসেনের স্ত্রী ববিতা পারভিনকে আটক করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য