মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের বীর উত্তম খেতাব কারো দয়ার দান নয়। এটা তার অর্জন। দেশের মহান মুক্তিযুদ্ধে তিনি তার জীবন বাজী রেখে রণাঙ্গনে যুদ্ধ করে এই খেতাব পেয়েছেন। তাই খেতাব কেড়ে নেয়ার তামাশা বন্ধ করুন। নইলে বিএনপি‘র লক্ষ্য কোটি জনতা এর বিরুদ্ধে রুখে দাড়াবে।দেশ অচোল করে দিবে।শনিবার রংপুর মহানগর বিএনপি‘র বিক্ষোভ সমাবেশে সভাপতির বক্তব্যে সামসুজ্জামন সামু এ কথা বলেন।

খেতাব প্রত্যাহারের প্রতিবাদে রংপুর মহানগর বিএনপি ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতা কর্মীরা বিক্ষোভে ফেটে পরে।কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুসারে সকাল সাড়ে ১১ টার দিকে বিক্ষোভ মিছিল নিয়ে শহর প্রদক্ষীন করতে চাইলে পুলিশ তাতেঁ বাধাঁ দেয়। এ সময় নেতা কর্মীরা পুলিশের ব্যারিকেট ভেংগে দলীয় কার্যালয়ের সামনের সড়কে আসে।পরে সেখানেই দুপুর দু‘টা পর্যন্ত সমাবেশ করে।।

সমাবেশ থেকে সরকারের এই অগণতান্ত্রিক আচোরণের তিব্র নিন্দা ঞ্জাপন করে পুলিশ কে জনগনের সেবক ও সংবিধানের রক্ষক হওয়ার আহ্বান জানানো হয়।

সমাবেশে বক্তব্য রাখেন,মহানগর বিএনপি‘র সাধারণ সম্পাদক সইদুল ইসলাম মিজু ,সহ সভাপতি রুহুল আমিন বাবলু,কাওছার জামান বাবলা, মহানগর বিএনপি‘র যুগ্মসম্পাদক আনিছুর রহমান লাকু, যুগ্ম সম্পাদক মির্জা বাবার বাবলু,সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম, মহানগর যুবদল সভাপতি এ্যাভোকেট মাহাফুজ উন নবী ডন,সাধারণ সম্পাদক লিটন পারভেজ,সংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন,স্বেচ্ছাসেবক দল সহ সভাপতি মোস্তাফিজুর রহমান বিপু,কৃষক দল সভাপতি শাহনেওয়াজ লাবু,মহানগর ছাত্রদল সভাপতি নুর হোসেন সুমন শ্রমিক দলের মমিনুল ইসলাম মিন্টু প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য