রংপুর বিভাগে গত ২৪ ঘন্টায় ১৭ হাজার ৫শ’ ৪২ জনসহ গত ৬ দিনে ৬৯ হাজার ৮শ’ ২ জন নারী ও পুরুষ ভ্যাকসিন গ্রহন করেছে। এ ছাড়া বিভাগের ৮ জেলার মধ্যে শনিবার সকাল ৮ টা পর্যন্ত কেবল মাত্র রংপুর জেলায় নতুন করে ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়েছেন ১৯ জন। এ নিয়ে বিভাগে মোট করোনায় ১৫ হাজার ৭শ’ ৯৪ জন আক্রান্ত এবং ৩শ’ ৬ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত ১৫ হাজার ১শ’ ৩ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাঃ আবদুল আহাদ এক প্রেস বার্তায় জানান, গতকাল এই বিভাগের রংপুর জেলায় ২ জন করোনায় আক্রান্ত হয়েছেন। বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুুর জেলায় ৪ হাজার ৭শ’ জন আক্রান্ত ও ১শ’ ১০ জনের মৃত্যু হয়েছে।

রংপুর জেলায় ৪ হাজার ৩২ জন আক্রান্ত ও ৭১ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৫শ’ ৮ জন আক্রান্ত ও ৩৩ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৪শ’ ৫৮ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৩শ’ ২৬ জন অক্রান্ত ও ২৫ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ১৬ জন আক্রান্ত ও ১৫ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ৯শ’ ৬৪ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৭শ’ ৯০ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২০ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ৯৫ হাজার ২শ’ ৯২ জন। একই সময়ে ৪০ জন সহ মোট ৯২ হাজার ৩শ’ ৪ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য