D Logo 1Photosমোঃ ইউসুফ আলী, দিনাজপুর॥ বৃহস্পতিবার দিনাজপুর সরকারি কলেজ মাঠে ৯ মে থেকে শুরু হয়ে ১৫ মে পর্যন্ত ৪ মহাস্থান ব্যাটালিয়নের প্রথম ব্যাটালিয়ন এটিই ২০১৪ কুচকাওয়াজ এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠানের মাধ্যমে  সমাপ্তি হয়। কুচকাওয়াজ এবং পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী।
PIc-4
সমাপনী অনুষ্ঠানে ৪ মহাস্থান ব্যাটালিয়নের ভারপ্রাপ্ত এ্যাডজুটেন্ট মেজর খন্দকার শাহরিয়ার আলম, দিনাজপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ আবু বকর সিদ্দিক, লেঃ মোঃ রোজাইন বিটিএফও, পিইউও মোঃ আব্দুল্লাহ আল ফুয়াদ, পিইউও মোছাঃ জেসমিন আকতার, পিইউও মোছাঃ শাহিনা আক্তার বানু, টিইউও মোঃ বাবুল হোসেন সরকার এবং ভারপ্রাপ্ত টিইউও অসিত কুমার বসাক উপস্থিত ছিলেন। এ প্রশিক্ষনে ক্যাডেটদের সামরিক প্রশিক্ষনের পাশাপাশি সামাজিক সচেতনতা মূলক প্রশিক্ষন প্রদান করা হয়।
PIc-2
প্রশিক্ষনে অংশগ্রহণকারী ক্যাডেটদের মাঝে প্রশিক্ষন ও সাংস্কৃতিক প্রতিযোগিতার আয়োজন করা হয়। প্রতিযোগিতায় বিজয়ী ক্যাডেটদের মাঝে পুরস্কার ও ম্যাডেল পরিয়ে দেন প্রধান অতিথি। নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও এবং পঞ্চগড় জেলার ২৬ টি স্কুল ও কলেজ হতে ৩১ জন মহিলা ক্যাডেটসহ ১৫৭ জন ক্যাডেট অংশগ্রহণ করে।
PIc-1
উল্লেখ্য উক্ত অনুষ্ঠানে এই প্রথম বারের মত দিনাজপুর সরকারি কলেজে বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর মহিলা প্লাটুন’র কার্যক্রম বেলুন উড়িয়ে শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য