করোনা ভ্যাকসিন নিলেন সাংবাদিক জিন্নাত হোসেন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ করোনা ভাইরাসের টিকা গ্রহণ করে ভয়কে জয় করলেন দিনাজপুর প্রেসক্লাবের সাংস্কৃতিক সম্পাদক সাংবাদিক জিন্নাত হোসেন।

১০ ফেব্রুয়ারী বুধবার দিনাজপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে টিকা নেওয়ার পর সবাইকে অনুরোধ জানিয়ে সাংবাদিক জিন্নাত হোসেন বলেন, টিকা নেওয়ার পর আমার কোনো সমস্যা হয়নি।

আমার মতে, যাদের সম্ভব টিকা নেওয়া উচিত। দেশের মানুষ টিকা নিলে আমাদের দেশে করোনা ভাইরাস ছড়াবে না। টিকা নিয়ে স্বস্তিবোধ করছেন জানিয়ে জিন্নাত হোসেন আরও বলেন, করোনার ভ্যাকসিনের জন্য অপেক্ষায় ছিলাম। টিকা দিতে পেরে স্বস্তিবোধ করছি। আমি সবাইকে আহ্বান জানাচ্ছি টিকা নেওয়ার জন্য। টিকা না দিলে নিজের ক্ষতি, পরিবার ও দেশের ক্ষতি। আমার মধ্যে কোনো ভয় নেই বরং সাহস পাচ্ছি করোনার বিরুদ্ধে যুদ্ধ করার। এখন আমি করোনা ভাইরাসের ছোবল থেকে মুক্ত। তাই মানষিকভাবে স্বস্তিতে আছি।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ আব্দুল কুদ্দুছ, বিএমএ দিনাজপুর শাখার সাধারণ সম্পাদক ডাঃ বিকে বোস, সাবেক সাধারণ সম্পাদক ডাঃ গোপীনাথ বসাক, দৈনিক আলোকিত দিনাজপুর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সুব্রত মজুমদার ডলার, প্রেসক্লাবের সহ-সভাপতি কংকন কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক রতন সিং, বাসস’র জেলা প্রতিনিধি রুস্তম আলী মন্ডল, বৈশাখী টেলিভিশনের জেলা প্রতিনিধি একরাম হোসেন তালুকদার, সাংবাদিক শীশ নবী মন্ডল প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য