গাইবান্ধা পৌরসভায় মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান

রংপুর

আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ শপথ গ্রহণের দুইদিন পর উৎসবমুখর পরিবেশে গাইবান্ধা পৌরসভার মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ অনুষ্ঠান মেয়রের অফিস কক্ষে সম্পন্ন হয়।

বুধবার (১০ ফেব্রুয়ারী) সকালে সাবেক মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলন ফাইলে স্বাক্ষর করে দায়িত্বভার হস্তান্তর করেন এবং মো. মতলুবর রহমান তাঁর কাছ থেকে পৌর পরিষদের দায়িত্ব গ্রহণ করেন। এসময় নির্বাহী প্রকৌশলী ও ভারপ্রাপ্ত সচিব এবিএম সিদ্দিকুর রহমান উপস্থিত ছিলেন।

শুরুতেই গাইবান্ধা নবনির্বাচিত পৌর মেয়র মো. মতলুবর রহমানকে ৯টি ওয়ার্ডের সকল কাউন্সিল এবং পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা ফুল দিয়ে বরণ করে নেন। দায়িত্ব গ্রহণ এবং হস্তান্তরের পর সাবেক মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনকে পৌরসভার নব-নির্বাচিত মেয়র মতলুবর রহমান বিদায়ী ফুলেল শুভেচ্ছা ও উপহার প্রদান করেন।

এসময় মেয়র হিসেবে বক্তব্য দেন মো. মতলুবর রহমান ও সাবেক মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনসহ নব-নির্বাচিত পৌর পরিষদের সংরক্ষিত মহিলা কাউন্সিলর আফরোজা খানম মিতা, মমতা সরকার, সাবিনা ইয়াসমিন, শেখ শাহীন, মহিউদ্দিন আহমেদ রিজু, কামাল হোসেন, রকিবুল হাসান সুমন, আব্দুস সামাদ রোকন, শহিদ আহমেদ, আবু বকর সিদ্দিক স্বপন, আসাদুজ্জামান হাসু, হুমায়ুন কবির স্বপন প্রমুখ।

দায়িত্ব গ্রহণের সময় পৌর মেয়র ও কাউন্সিলরদের সমর্থক ও বিভিন্ন শ্রেণি পেশার বিপুল সংখ্যক মানুষ স্বতঃস্ফুর্তভাবে পৌরসভায় ভিড় জমায়।

মেয়র মো. মতলুবর রহমান দায়িত্ব গ্রহণ করেই তাঁর বক্তব্যে সাবেক মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর মিলনকে ধন্যবাদ জানান এবং তাঁর কর্মকালে সার্বিক সহযোগিতা ও উপদেশ কামনা করেন। যাতে তিনি গাইবান্ধা পৌরসভার মানুষের কল্যাণে নিবেদিত থেকে পৌরসভাকে একটি কল্যাণকামী প্রতিষ্ঠানে পরিণত করতে পারেন। এছাড়া বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করে পৌরবাসীদের সমস্যা সংকট নিরসন করতে সক্ষম হন।

সাবেক মেয়র মিলন তাকে মাথায় হাত বুলিয়ে দোয়া করে পৌর মেয়র হিসেবে সুষ্ঠুভাবে দায়িত্ব পালনে মতলুবরকে সহযোগিতার আশ্বাস প্রদান এবং তাঁর সার্বিক সাফল্য কামনা করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য