দিনাজপুর ফুলবাড়ীতে বিনামূল্যে কৃষিযন্ত্র বিতরণ

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা কৃষি সম্প্রসারনের উদ্যোগে প্রান্তিক চাষিদের মাঝে বিনামূল্যে কৃষিযন্ত্র বিতরণ করা হয়েছে।

রোববার সকাল ১০ টায় উপজেলা সভাকক্ষে রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নায়ন প্রকল্পের আওতায় উপজেলার ১১ জন কৃষককে ১১টি ফুড পাম্প স্প্রেয়ার মেশিন বিতরণ করা হয়।

কৃষিযন্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার রিয়াজ উদ্দিনের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন। এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা কৃষি মর্ককর্তা রুম্মান আক্তার, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী প্রমুখ।

উপজেলা তৃষি কর্মকর্তা রুম্মান আক্তার বলেন রংপুর বিভাগ কৃষি ও গ্রামীণ উন্নায়ন প্রকল্পের আওতায় উপজেলার ৬৬টি কৃষি গুরুপে ১৯৮০জন কৃষকের মধ্যে ১১টি ফুড পাম্প স্প্রেয়ার, ১১টি পাওয়ার স্প্রেয়ার, ১১টি হ্যান্ড স্প্রেয়ার,১১টি উইদার মেশিন, ৩৮টি রাইচ ট্রান্সমেটার (ধান রোপন মেশিন) ও ৪টি ধান কাটার রিপার মেশিন বিনামূল্যে বিতরণ করা হবে। তার মধ্যে প্রথম ধাপে ১১টি ফুড পাওয়ার স্প্রেয়ার মেশিন বিতরণ করা হলো।

কৃষিযন্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগণ ও উপজেলা কৃষি সম্প্রসারনের পদস্থ কর্মকর্তাগণ, প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য