বোদায় বিনা মুল্যে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত I+ Dinajpurnews দিনাজপুরনিউজ

দিনাজপুরে বিনামূল্যে চক্ষু শিবির অনুষ্ঠিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলায় বোয়ালদার ওয়াক্্ফ এস্টেট’র মোতয়াল্লী আলহাজ্ব মোকাররম হোসেন খানের আয়োজনে প্রতি বছরের মত বোয়ালদার হাইস্কুল মাঠ প্রাঙ্গণে গাউসুল আযম বিএনএসবি আই হসপিটাল দিনাজপুরের সার্বিক সহযোগিতায় বিনামূল্যে চক্ষু শিবির ক্যাম্প অনুষ্ঠিত হয়।

বোয়ালদার ওয়াক্্ফ এস্টেট’র মোতয়াল্লী আলহাজ্ব মোকাররম হোসেনের সভাপতিত্বে মোবাইল ফোনের ভিডিও কলের মাধ্যমে ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি দিনাজপুর ৬ আসনের জাতীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাকিমপুর উপজেলার চেয়ারম্যান হারুন-উর-রশিদ ও হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ নুরে আলম।

চক্ষু শিবির ক্যাম্পে গাউসুল আযম বিএনএসবি আই হসপিটাল দিনাজপুরের চক্ষু বিশেষজ্ঞ ডাঃ আতিকা ইসলামের নেতৃত্বে ৯ সদস্য বিশিষ্ট একটি চিকিৎসক টীম প্রায় ৫শ চক্ষু রোগীর চিকিৎসা সেবা প্রদান করে। তার মধ্যে চোখের ছানি সহ জটিল চক্ষু রোগী (অপারেশনযোগ্য) কে দিনাজপুরে গাউসুল আযমন বিএনএসবি আই হসপিটালে জরুরী ভিত্তিতে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে প্রেরণ করা হয়।

প্রধান অতিথি সদস্য সদস্য মোঃ শিবলী সাদিক ভিডিও কলে বলেন, বোয়ালদার ওয়ার্কফ এস্টেট প্রতি বছর দরিদ্র অসহায় মানুষের চক্ষু জনিত রোগের চিকিৎসার জন্য যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত করে আসছে তা একটি প্রশংসনীয় উদ্যোগ বলে আমরা মনে করি। চোখ হচ্ছে প্রতি মানুষের অমূল্য সম্পদ।

চোখের রোগের প্রতি অবহেলা না করে চিকিৎসকের পরামর্শে দ্রুত চিকিৎসা করানো উচিৎ। সভাপতির বক্তব্যে মোতয়াল্লী আলহাজ্ব মোকাররম হোসেন খান বলেন এলাকার মানুষের কথা চিন্তা করেই আমরা প্রতি বছর ওয়ার্কস এস্টেট’র আয়োজনে চক্ষু শিবির ক্যাম্প পরিচালনা করে আসছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য