বিরলে বীরবিক্রম ভুষিত বিরলের বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদের জানাযা ও দাফন সম্পন্ন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ বিরলের একমাত্র খেতাবপ্রাপ্ত বীরমুক্তিযোদ্ধা আব্দুল মজিদ (বীর বিক্রম) এর জানাযা ও সম্পন্ন হয়েছে। তিনি গত ০৬ ফেব্রুয়ারি শনিবার দিবাগত রাত সোয়া ০১ টার দিকে হঠাৎ হৃদরোগে আক্রান্ত হয়ে দিনাজপুর জেলার বিরল উপজেলার ০৬ নং ভান্ডারা ইউপি’র বেতুড়া গ্রামে তাঁর নিজ বাড়িতে ইন্তেকাল (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ পুত্র, ১ কন্যা, নাতী-নাতনী, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

০৭ ফেব্রুয়ারি রবিবার বাদ যোহর বেতুড়া স্কুল মাঠে জাতীয় পতাকায় ঢাকা তাঁর মরদেহে উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন ও বিজিবি’র পক্ষ হতে পৃথক পৃথকভাবে শ্রদ্ধাঞ্জলী অর্পণের পর রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার প্রদান করা হয়।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) জাবের মোঃ সোয়াইব, থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব, উপজেলা সমাজনেবা অফিসার আনিছুর রহমান ও বিজিবি’র উর্দ্ধতন কর্মকর্তাসহ সর্বস্তরের জনসাধারণ উপস্তিত ছিলেন।

দুপুর ০২ টায় একই স্থানে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁর দাফনকার্য সম্পন্ন করা হয়। তাঁর জানাযা ও দাফন কার্য্যে উপজেলা প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ, মুক্তিযোদ্বা সংসদের সাবেক নেতৃবৃন্দ, বিজিবি ও পুলিশ প্রশাসনসহ স্থানীয় বিভিন্ন প্রতিষ্ঠানের কর্মকর্তাবৃন্দ, রাজনৈতিক নেতৃবৃন্দ, আত্মীয়-স্বজনসহ আপামর জনসাধারণ অংশগ্রহণ করেন এবং শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য