দিনাজপুরে রুপালী ব্যাংক লিঃ ও লংকা বাংলা ফাইন্যান্স লিঃ এর প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে কাজের পাশাপাশি হালকা বিনোদন ও একে অপরের প্রতি সৌহার্দপূর্ণ সম্পর্ক অটুট রাখতে প্রীতি ক্রিকেট ম্যাচ খেলেছে লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেড ও রুপালী ব্যাংক লিমিটেড। ১৫ ওভারের প্রীতি ম্যাচে লংকা বাংলা ফাইন্যান্স লিমিটেডকে ৩৭ রানে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে রুপালী ব্যাংক লিমিটেড।

৬ ফেব্রুয়ারি ২০২১ শনিবার সকাল ১০ টায় শহরের ঈদগাহ আবাসিক এলাকার ঈদগাহ মাঠে প্রগতি ইন্স্যুরেন্স লিমিটেড এর সৌজন্যে এই প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। এতে রুপালী ব্যাংক লিমিটেড এর জার্সি’র স্পন্সার করে অটোবির দিনাজপুর, ঠাকুরগাঁও, পঞ্চগড় এর একমাত্র পরিবেশক অর্থিকা ট্রেড ইন্টারন্যাশনাল।

প্রীতি ম্যাচে টসে জিতে ব্যাট করতে নামে রুপালী ব্যাংক লিমিটেড। নির্ধারিত ১৫ ওভারের খেলায় ৭ উইকেট হারিয়ে ১১৭ রান করে। জবাবে লংকা বাংলা ফাইন্যান্স ১১৮ রানের টার্গেট নিয়ে মাঠে নেমে নির্ধারিত ১৫ ওভারে ৭ উইকেট হারিয়ে ৮০ রান করে।

খেলায় ২৯ রান ও ৩ উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হন রুপালী ব্যাংক লিঃ এর উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার মো. গোলাম নবী। আর বেস্ট বোলার মনোজ কুমার রায় ও বেস্ট ফিল্ডার হন সফিকুল ইসলাম।

প্রতিযোগিতা শেষে পুরস্কার প্রদান করেন রুপালী ব্যাংক লিঃ উপ-মহাব্যবস্থাপক ও জোনাল ম্যানেজার মো. গোলাম নবী , নিমতলা কর্পোরেট শাখার সহকারি মহা ব্যবস্থাপক কামরুল হাসান, লংকা বাংলা ফাইন্যান্স লিঃ এর ব্রাঞ্চ ম্যানেজার নাজিরুল হক।

প্রীতি ম্যাচে অ্যাম্পায়েরর দায়িত্ব পালন করেন মো. রাসেল হোসেন ও মো. আশরাফুল। স্কোরারের দায়িত্বে ছিলেন মো. মনোয়ার হোসেন।

রুপালী ব্যাংক লিঃ এর দলে খেলেন মো. গোলাম নবী, কামরুল হাসান, ইমরান, মো. আব্দুস সোবহান, হিমু, মনোজ, আরিফুল, শফিক, শামিম, সুজন, আসাদ ও হায়দার।

লংকা বাংলা ফাইন্যান্স লিঃ এর দলে খেলেন নাজিরুল হক, ফয়সাল, আনোয়ার হোসেন, পলাশ, সাদ্দাম হোসেন, সাজ্জাদ হোসেন, মোস্তফা, ডালিম কুমার, রেজাউল, রাকিবুল হাসান, ইলিয়াস হোসেন ও বাপ্পি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য