নিখোঁজের ৩৬ দিন পর মিলল ব্যবসায়ীর অর্ধগলিত মরদেহ

রংপুর বিভাগ

পঞ্চগড়ে নিখোঁজের ৩৬ দিন পর মিলল ব্যবসায়ী তরিকুল ইসলামের অর্ধগলিত মরদেহ। শনিবার দুপুরে পঞ্চগড় পৌরসভার রৌশনাবাগ এলাকার একটি পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়। তবে তাৎক্ষণিক তার মৃত্যুর কারণ জানাতে পারেনি পুলিশ। তরিকুলের বাড়ি পঞ্চগড় জেলা শহরের পূর্ব ইসলামবাগ এলাকায়। সে ওই এলাকার আমির হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত ৩১ ডিসেম্বর রাত থেকে তরিকুলকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে গত ২ জানুয়ারি পঞ্চগড় সদর থানায় জিডি করেন তার পরিবারের লোকজন। শনিবার সকালে পঞ্চগড় পৌরসভার রৌশনাবাগ এলাকার গোলাম মোস্তফার পুকুরে একটি মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ সময় মরদেহের পরনের কাপড়, জুতা এবং পকেটে থাকা মুঠোফোনটি দেখে তার পরিবার লাশটি তরিকুলের বলে নিশ্চিত করে। পরে প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়।

পঞ্চগড় সদর থানার ওসি (তদন্ত) জামাল হোসেন বলেন, পুকরে এক ব্যক্তির লাশ ভাসছিল এমন খবর পেয়ে আমরা ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করি। পরে তার পরিবারের লোকজন মরদেহ শনাক্ত করে। মরদেহ দেখে মনে হচ্ছে তার মৃত্যু ৮ থেকে ১০ দিন আগে হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য