বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে এক গৃহবধূকে ধর্ষণের চেষ্টাকারী সেবু চন্দ্রকে হন্য হয়ে খুঁজছে থানা পুলিশ। সম্ভাব্য স্থাসসমূহে একাধিকবার পৌঁছে পুলিশ তল্লাশী চালিয়ে যাচ্ছে বলে জানিয়েছে এলাকাবাসী। অধিকতর চতুর প্রকৃতির সেবু চন্দ্র রায় আত্মগোপনে থাকলেও তার পরিবারের অন্যান্য সদস্যরা মামলা তুলে নিতে ভিকটিমকে হুমকি দিচ্ছে বলে অভিযোগ উঠছে।

উপজেলার ০৪ নং শহরগ্রাম ইউপি’র বাসুদেবপুর গ্রামের এক গৃহবধূ স্থানীয় একটি বাজারে হোটেল করে ঘর সংসার পরিচালনা করে আসছেন। এরই মাঝে লোলুপ দৃষ্টি পড়ে পার্শ্ববতী আটঘেরা গ্রামের নেদেম চন্দ্র রায়ের পুত্র সেবু চন্দ্র রায় (৪৫) এর।

গৃহবধুর স্বামী কর্মের তাগিদে বাড়ীর বাহিরে অবস্থান করায় পূর্ব হতে ওৎ পেঁতে থাকা সেবু চন্দ্র রায় গভীর রাতে গৃহবধূর বাড়ীতে প্রবেশ করে জোড়পূর্বক ধর্ষণের চেষ্টা করলে শাশুড়ী কাছে আসতেই গৃহবধূকে ফেলে রেখে সেবু চন্দ্র পালিয়ে যায়।

রাতে বৈদ্যুতিক আলোতে চিনতে পেরে সেবু চন্দ্র রায়কে আসামী করে ভিকটিম বাদী হয়ে বিরল থানায় একটি এজাহার দায়ের করে।

ভিকটিমের স্বামী জানান, মামলা তুলে নেয়ার জন্য আসামীর পরিবারের লোকজন অব্যাহত হুমকি প্রদান করে আসছে।

বিরল থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, এজাহার পেয়ে ২০০০ সালের নারী ও শিশু নির্যতন দমন আইনের ৯ (৪) (খ) ধারায় থানায় ০৪ নং মামলা রুজু করা হয়। আসামীকে আটকের চেষ্টা অব্যাহত রয়েছে। দ্রুতই আসামীকে আটক করা হবে। মামলাটি তদন্তের জন্য এসআই মোঃ নাজমুল হুদাকে দায়িত্ব অর্পন করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য