দিনাজপুর সংবাদাতাঃ কাহারোলে বীর মুক্তিযোদ্ধা জগমোহন রায় মৃত্যুবরণ করেছেন এবং রাষ্ট্রীয় মর্যাদায় অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন।

দিনাজপুরের কাহারোল উপজেলার তারগাঁও ইউনিয়নের পশ্চিম সুলতানপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা জগমোহন রায় বুধবার বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে নিজ বাসভবনে মৃত্যুবরন করেছেন। তাঁর অন্ত্যেষ্টিক্রিয়া বুধবার পাঁচটার দিকে অনুষ্ঠিত হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মীর মোঃ আল কামাহ্্ তমাল, কাহারোল থানা অফিসার ইনচার্জ মোঃ ফেরদৌস আলী, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দ্বিজেন্দ্র দেবনাথ, সাবেক উপজেলা ডেপুটি কমান্ডার আব্দুস সালাম বীর মুক্তিযোদ্ধা জগমোহন রায়ের লাশ গার্ড অব অর্নার প্রদর্শনের মাধ্যমে রাষ্ট্রীয় মর্যাদা প্রদান করেন এবং ভাবরদিঘী শ্বাশ্মান ঘাটে দাহ কায্য সম্পন্ন করা হয়।

তিনি মৃত্যু কালে দুই স্ত্রী, তিন কন্যা, দুই ছেলে সহ অসংখ্য আত্মীয় স্বজন,বন্ধু-বান্ধব এবং গুনাগাহীকে রেখে যান। বীর মুক্তিযোদ্ধা জগমোহন রায়ের মৃত্যুতে তার বিদায়ী আত্মার শান্তি কামনা করে ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও কাহারোল উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্জ মোঃ আব্দুল মালেক সরকার,উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার পুরন চন্দ্র রায়, কাহারোল উপজেলার সাংবাদিকবৃন্দ,উপজেলা আওয়ামীলীগের সভাপতি একে এম ফারুক সমবেদনা জানান ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য