অন্ধ প্রতিবন্ধী ও অসহায় বিধবা‘র ভুমি দখলের অপচেষ্টার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ অন্ধ প্রতিবন্ধী ও অসহায় বিধবা‘র বসতবাড়িসহ জায়গা-জমি জোরপূর্বক ভোগ দখলের প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে স্থানীয় বাসিন্দারা।

রুখে দাড়াও দিনাজপুর ব্যানারে ৩ ফেব্রুয়ারী বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ সড়কে দিনাজপুরবাসীর আয়োজনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী মানববন্ধনে স্থানীয় পাটুয়াপাড়া মহল্লার কয়েক শতাধিক নারী পুরুষ অংশ নেয়।

মানববন্ধন চলাকালে সংক্ষিপ্ত সমাবেশে বক্তারা বলেন,একজন অন্ধ-প্রতিবন্ধী ও অসহায় বৃদ্ধার জমি রক্ষায় মাননীয় প্রধানমন্ত্রীর জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা সাহায্য চাই। তারা বলেন, ভুমিদস্যু মো: সায়েদ আলী শাহীন,শাহ রেজয়ানুর রহমান ও মানিকসহ অন্যন্যরা মরিয়া হয়ে অন্ধের জমি আত্বসাত্বের জন্যে চেষ্টা চালাচ্ছে। অন্ধ প্রতিবন্ধীর প্রতি ন্যায় প্রতিষ্ঠার স্বার্থে ওই সমস্ত অপরাধীদের আইনের আওতায় এনে কঠোর শাস্তির আহবান জানান। মানববন্ধনে বক্তব্য রাখেন, শেখ তামজিদ অন্তর,সাউফ খাঁন,নাঈম সরকার ও মীর্জা আলী প্রমুখ।

উল্লেখ,দিনাজপুর শহরের কাঞ্চন মৌজার জেএল নং ৬১ এবং সিএস-১৫২.এসএ-২১২,সিএস-১৫১ এসএ ২১১ এর ৬৮,৬৯ ও ৭০ নাং দাগের ১১৫ শতক জমির মধ্যে ৩৬ দশমিক ৭৫ শতক জমি দখলের অপচেষ্টায় লিপ্ত রয়েছে ভুমিদস্যুরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য