চিরিরবন্দরে প্রতিমা ভাংচুরের প্রতিবাদে দিনাজপুরে বিক্ষোভ মিছিল

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের চিরিরবন্দরে বিভিন্ন মন্দিরের প্রতিমা ভাংচুরের প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে সনাতন ধর্মীয় বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

৩ ফেব্রুয়ারী বুধবার সকালে বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ দিনাজপুর জেলা শাখাসহ অন্যান্য সহযোগী সংগঠনের আয়োজনে দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখ সড়কে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসুচী পালন করে সংঠনের নেতাকর্মীরা।

এসময় তারা দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ঐতিহ্যবাহী চিবুকা মন্দিরসহ গত ৩ দিনে চিরিরবন্দর উপজেলার ২টি ইউনিয়নের কয়েকটি গ্রামে রাতের আধারে দূর্বৃত্তদের হামলায় ৬টি মন্দিরের প্রতিমা ভাংচুরের প্রতিবাদে ক্ষোভ এবং নিন্দা জানিয়ে অবিলম্বে দূ:স্কৃতিকারীদের আটক এবং কঠোর শাস্তির দাবী জানান।

মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ দিনাজপুর জেলা শাখার সভাপতি স্বরূপ বকসী বাচ্চু,সাধারন সম্পাদক উত্তম কুমার রায়,হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদেরসুনিল চক্রবর্ত্তী ও সাধারন সম্পাদক রতন সিং,দিনাজপুর রাজদেবোত্তর এস্টেট এজেন্ট রনজিত সিং,চিরিরবন্দর উপজেলা ভাইস চেয়ারম্যান ও পুজা উদযাপন কমিটির সভাপতি শ্রী জোতিষ চন্দ্র রায়, জেলা পুজা উদযাপন পরিষদের যুগ্ম সা:সম্পাদক গৌর চন্দ্র শীল, সাংগঠনিক সম্পাদক রাজু বিশ্বাস ও পৌর পুজা উদযাপন পরিষদের সা: সম্পাদক গৌরাঙ্গ রায়সহ অন্যান্য নেতৃবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য