দিনাজপুরে দারিদ্র বিমোচনে বিনামূল্যে ভ্যান গাড়ী বিতরণ

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ স্বাস্থ্য বিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে ৩ ফেব্রুয়ারি বুধবার ১নং চেহেলগাজী ইউনিয়ন চত্বরে বাংলাদেশ বেকার দূরীকরন সমিতি (বিবিডিএস) এর বাস্তবায়নে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন (বিএনএফ) ঢাকা এর অর্থায়নে দরিদ্র মানুষের মাঝে বিনামূল্যে ভ্যান গাড়ী বিতরণসহ কম্বল ও মাস্ক বিতরণ করা হয়।

বিবিডিএস’র নির্বাহী পরিচালক মোঃ জিল্লুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে দরিদ্র অসহায় মানুষদের মাঝে বিনামূল্যে ভ্যান বিতরণ করেন উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আসাদুজ্জামান আসাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১নং চেহেলগাজী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আনিছুর রহমান বাদশা।

প্রধান অতিথি উপজেলা সমাজ সেবা অফিসার মোঃ আসাদুজ্জামান আসাদ বলেন বর্তমান সরকার দারিদ্র্য বিমোচনের জন্য তৃণমূল পর্যায়ে হতদরিদ্র মানুষের উপকারের জন্য বিনামূল্যে ভ্যানসহ বিভিন্ন কর্মসূচী বাস্তবায়ন করছে বাংলাদেশ এনজিও ফোরামের মাধ্যমে।

সভাপতির বক্তব্যে বিবিডিএস’র নির্বাহী পরিচালক মোঃ জিল্লুর রহমান বলেন, বাংলাদেশ এনজিও ফোরাম সরকারের একটি প্রতিষ্ঠান। ইতিপূর্বে এই প্রতিষ্ঠানের মাধ্যমে বিভিন্ন ধরনের সহযোগিতা প্রদান করে আসছে। প্রধান অতিথি বিনামূল্যে ১৫টি ভ্যান, শীতার্ত মানুষের জন্য ৫০টি কম্বল ও প্রচুর মাস্ক বিতরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য