দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে আদিবাসী কিশোরী স্কুলছাত্রী গণধর্ষণের প্রতিবাদে ও বিচারকার্য দ্রুত সম্পন্ন করার দাবীতে মানববন্ধন করছেন স্থানীয়রা।

উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থার আয়োজনে মঙ্গলবার সকাল ১১ থেকে বেলা ১২ টা পর্যন্ত ঘোড়াঘাট-হিলি মহাসড়কে ঘন্টাব্যাপি এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন চলাকালিন বক্তব্য রাখেন,উপজেলা চেয়ারম্যান আব্দুর রাফে খন্দকার শাহানসা,মহিলা ভাইস চেয়ারম্যান রুশিনা সরেন,উপজেলা আদিবাসী উন্নয়ন সংস্থার সভাপতি ইন্দু মোহন মার্ডীসহ অনেকে।

মানববন্ধনে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আজিম উদ্দিন বলেন,মামলা দায়েরের ৪০ মিনিটের মধ্যে পৃথক পৃথকস্থান থেকে ৩ জন ধর্ষণকারীদের গ্রেফতার করতে আমরা সক্ষম হই।

গ্রেফতারকৃতদের ১৬৪ ধারা মোতাবেক জবানবন্দীতে স্বীকারোক্তিসহ তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রকৃত ধর্ষক চিহ্নিতকরণে ডিএনএ টেস্টের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।যাতে করে ধর্ষণকারীরা আইনের ফাক-ফোকর থেকে বের হতে না পারে।

উল্লেখ্য যে, গত ৩০ জানুয়ারি রোববার দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার খোদাদাদপুর বাওপুকুর গ্রামের আদিবাসী কিশোরীকে ছদ্মবেশী প্রেমিক সহ তিনজন মিলে বাড়ির পাশে লিচু বাগানে পালাক্রমে ধর্ষণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য