মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী আশ্রয়ন প্রকল্প-২ এর বাড়ি বরাদ্দপ্রাপ্ত সুবিধাভোগীদের মাঝে চাবি হস্তান্তর করা হয়েছে।

৩১ জানুয়ারী রবিবার দুপুরে আশ্রয়ণ প্রকল্প এলাকায় এ উপলক্ষ্যে অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা প্রশাসক মোঃ হাফিজুর রহমান চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাসিম আহমেদ, সহকারী কমিশনার (ভূমি) রমিজ আলম ও সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মোঃ রবিউল আলম, কামারপুকুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম লোকমান, খাতামধুপুর ইউনিয়নের চেয়ারম্যান জুয়েল চৌধুরী, বাঙ্গালীপুর ইউনিয় পরিষদের চেয়ারম্যান প্রনোবেশ চন্দ্র বাগচী প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি উপকারভোগী গৃহপ্রাপ্তদের মাঝে শীতবস্ত্র, কম্বল ও গাছের চারাও বিতরণ করেন। এছাড়াও উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের স্থানীয় জনপ্রতিনিধিদের বিশেষ কৃতজ্ঞতা স্মারক হিসেবে ধন্যবাদপত্র (ডিও লেটার) প্রদান করেন। পরে তিনি সৈয়দপুর থানা পরিদর্শণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য