দিনাজপুর পাটুয়াপাড়া মহল্লার জমি দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

দিনাজপুর

সংবাদ সম্মেলন দিনাজপুর সদরের পৌরসভা এলাকায় পুলিশের সহযোগীতায় প্রকাশ্য দিবালোকে চর দখলের ন্যায় ১১৫ শতক জমিদখল করে নিয়েছে ভুমিদস্যু সন্ত্রাসীরা।

৩০ জানুয়ারী শনিবার বেলা ১২টায় দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে উপরোক্ত অভিযোগ এনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সদরের পৌর এলাকার পাটুয়াপাড়া মহল্লার মৃত: আনসার আলীর পুত্র মো: শহীদ আলী সাহিন।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, ২৮ জানুয়ারী বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সন্ত্রাসী ভুমিদস্যু গোলাপ হোসেনের নেতৃত্বে কাঞ্চন মৌজার,জেএল নং ৬১‘র সিএস নং -১৫২,এসএ নং -২১২ এবং সিএস ১৫১,এসএ-২১১ দাগ নং যথাক্রমে ৬৮,৬৯ ও ৭০ দাগের ১১৫ শতক জমি দখল করে নিয়েছে। ওইদিন ভুমিদখলের সময় পুলিশ সন্ত্রাসীদের পক্ষ নেয় এবং মিথ্যা চাঁদাবাজী মামলায় আমাকে আটক করে থানায় নিয়ে যায়। আমি থানায় গিয়ে জানতে পারি আমাদের বিরুদ্ধে চাঁদাবাজির মামলা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে তিনি বলেন, এই জমির প্রকৃত মালিক যদি তারাই হবে তাহলে শতশত সন্ত্রাসী দেশীয় অস্ত্রশস্ত্র ও লাঠিয়াল বাহিনী দিয়ে ত্রাসের রাজত্ব কায়েম করে আমাদের সম্পত্তি জোবর দখল করা হলো কেন?

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আরো জানানো হয়, ওই জমির উপর ২টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। যার মধ্যে একটি সিভিল ক্যাস নং ১৪২/১৭ এবং অন্যটি ফৌজদারী মামলা,যার নং সিআর ৭৪৮/১৯।

উল্লেখ, পাটুয়াপাড়া মহল্লার মৃত: সইফুর রহমান এ্যাডভোকেট কে তালাক প্রদানকারী স্ত্রী আমিনা খাতুন অন্ধ প্রতিবন্ধী পুত্র সারোয়ারুল আলম পিয়ালকে ঢাল বানিয়ে জমিদখলের অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

সংবাদ সম্মেলনে মো: শহীদ আলী শাহিনসহ উপস্থিতরা ন্যায় বিচার দাবী করে বলেন এধরনে হয়রানী বন্ধে সাধারন মানুষকে সোচ্চার হতে হবে, তাহলেই কেবল অপরাধিরা অপরাধ করার দু:সাহস দেখাতে ভয় পাবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, সুরাতুন নেসা, মো: আবু স্ঈাদ, তহমিদুল ইসলাম, প্রতিবেশী রেজাউর রহমান রেজু, মো: মকবুল হোসেন, মো: আবুল কালাম আজাদ দুলাল পাটুয়াপাড়া মহল্লার গন্যমান্য ব্যাক্তিরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য