দিনাজপুরে প্রতিবন্ধী সন্তান ও অসহায় বৃদ্ধার উপর নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ ৩০ জানুয়ারি শনিবার দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে দিনাজপ্রু পৌরসভার ২নং ওয়ার্ডবাসীর আয়োজনে প্রতিবন্ধী সন্তান ও অসহায় বৃদ্ধা মহিলা উপর অমানবিক নির্যাতন ও অত্যাচার, জমি বিক্রি ৪২ লক্ষ টাকা আত্মসাৎ এবং জমি দখলের চেষ্টা সহ জড়িত ব্যক্তিদের গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

অসহায় বৃদ্ধা আমিনা খাতুন তার দৃষ্টি প্রতিবন্ধী পুত্র আল হেলাল মোঃ সারোয়ারুল আলম (পেয়ার) । মানববন্ধনে বলেন, আমার স্বামী মৃত এ্যাড. সাইফুর রহমান শহরের পাটুয়াপাড়া এলাকায় মোট পৌনে প্রায় ৩৭ শতক জমি রেখে যান।

ওয়ারিশ হিসেবে আমি ও আমার প্রতিবন্ধী পুত্র সে অধিকারে আমরা ইতিপূর্বে ৮ শতক জায়গা বিক্রি করলে প্রতারণা ভাবে ও অস্ত্র দেখিয়ে এলাকার কিছু লোক মারধর করে এবং ফাঁকা নন জুডিশিয়াল স্ট্যাম্পে ও কিছু অকালতনামায় স্বাক্ষর ও টিপ নেয়।

তারা উক্ত বিক্রির ৪২ লক্ষ টাকা আত্মসাৎ করে জোরপূর্বক জমি দখল করে। বর্তমানে ২৮শতক জমি জবর দখল করার অপচেষ্টা চালাচ্ছে। যার তপশীল জেলা দিনাজপুর, উপজেলা-সদর, মৌজা- কাঞ্চন, জেএল নং – ৬১, খতিয়ান নং-সিএস ১৫১ ও ১৫২, এসএ- ২১১ ও ২১২, আরএস ও বিএস- ১৫৪৬, দাগ নং- ৬৯, আরএস দাগ নং- ২২৩ ও২৩৬। এ ব্যাপারে কোতয়ালী থানায় আমরা একটি এজাহার দায়ের করি। যার মামলা নং- ১৪৩ তাং- ১২/১/২০২১।

বর্তমানে তারা এলাকার কিছু মাস্তান বাহিনীকে নিয়ে উক্ত জমি দখলের চেষ্টা করে যাচ্ছে। এ ব্যাপারে মানববন্ধনের মাধ্যমে আমরা প্রশাসনের হস্তক্ষেপ ও জড়িত ব্যক্তিদের গ্রেফতারের জোর দাবী জানাচ্ছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য