দিনাজপুর ইনস্টিটিউট’র ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন

দিনাজপুর

দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম বলেছেন, দিনাজপুর ইনস্টিটিউটকে দিনাজপুরবাসীর কণ্ঠস্বর হিসেবে আমরা দেখতে চাই। অবক্ষয়মুক্ত সমাজ গড়তে খেলাধুলার বিকল্প নেই। পড়াশোনার পাশাপাশি খেলাধুলা যেমন মেধার বিকাশ ঘটায় ঠিক তেমনি দেহ ও স্বাস্থ্যকে ভালো রাখে। আমাদের সন্তানদের মাঠমুখী করতে ক্রীড়া সংগঠকদের এগিয়ে আসতে হবে। মাদক সহ বিভিন্ন অপরাধে আমাদের যুব সমাজ যেভাবে জড়িয়ে যাচ্ছে সে ক্ষেত্রে একমাত্র ক্রীড়াই পারে তাদের স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে।

২৮ জানুয়ারী বৃহস্পতিবার দিনাজপুর ইনস্টিটিউট প্রাঙ্গণে প্রতি বছরের ন্যায় দিনাজপুরের ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান দিনাজপুর ইনস্টিটিউট এর আয়োজনে ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১ এর উদ্বোধন করতে গিয়ে তিনি প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

দিনাজপুর ইনস্টিটিউট এর সভাপতি মোঃ রফিকুল ইসলাম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন ইনস্টিটিউটের সাধারন সম্পাদক আব্দুস সামাদ।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি সুজা-উর-রব চৌধুরী। সঞ্চালকের দায়িত্ব পালন করেন একেএম মেহেরুল্লাহ বাদল। ব্যাডমন্টন প্রতিযোগিতার সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, ব্যাডমিন্টন প্রতিযোগিতা-২০২১’র আহবায়ক ও দিনাজপুর ইনস্টিটিউটের ক্রীড়া সম্পাদক মোঃ রায়হানুল ইসলাম। ব্যাডমিন্টন প্রতিযোগিতায় এবার ৬৪টি দল অংশগ্রহণ করছে।

উদ্বোধনী খেলায় উন্মুক্ত (পুরুষ) শামীম ও রেজা বনাম দিনাজপুর জেলা কারাগার। ২য় পর্বে ফুয়াদ ও ফারহান বনাম হাসান ও নিপ্পন। ৩য় পর্বে উন্মুক্ত (মহিলা) রাইসা ও যুথিকা বনাম নিউ সান ইলেকট্রনিক্স দল অংশগ্রহণ করে। জেলা প্রশাসক বেলুন উড়িয়ে ব্যাটমিন্টন প্রতিযোগিতার উদ্বোধন করতে গিয়ে ঘোষণা দেন যে, ৩টি চ্যাম্পিয়ন দলকে জেলা প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য