দিনাজপুর ফুলবাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে আরোহী সাবেক পুলিশ সদস্যের মৃত্যু

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে মটর সাইকেল আরোহী সোহেল (২৯) নামে এক সাবেক পুলিশ সদস্যর মৃত্যু হয়েছে। একই ঘটনায় লেবু মিয়া (২৩) নামে এক যুবক গুরুতর আহত হয়েছে।

বুধবার সন্ধা ৬ টায় ফুলবাড়ী উপজেলার লক্ষিপুর নামক স্থানে দিনাজপুর-গোবিন্দগঞ্জ -ঢাকা আঞ্চলিক মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত মটর সাইকেল আরোহী সাবেক পুলিশ সদস্য সোহেল ফুলবাড়ী পৌরশহরের রেলওয়ে ষ্টেশনপাড়া গ্রামের হোটেল ব্যাবসায়ী মিজানুর ররহমানের ছেল ও একই ঘটনায় গুরুতর আহত লেবু মিয়া (২৩) ওই এলাকার আকতারুজ্জামান বাচ্চুর ছেলে। গুরুতর আহত লেবু মিয়াকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম স্থানীয়দের ববরাত দিয়ে বলেন সাবেক পুলিশ সদস্য সোহেল ও আহত লেবু মিয়া একই মটর সাইকেলে বিরামপুর থেকে ফুলবাড়ীতে আসার পথে উপজেলার লক্ষিপুর বাজার নামক স্থানে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

তিনি বলেন এই ঘটনায় মটর সাইকেল চালক সাবেক পুলিশ সদস্য সোহেলের ঘটনাস্থলে মৃত্যু হয়, ও লেবু মিয়াকে আহত অবস্থায় উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে আসলে, কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য