দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর হিলি সীমান্তে বিজিবির একাধিক অভিযানে বিপুল পরিমাণ ফেন্সিডিল, মদ, বাই সাইকেল, ভারতীয় শাড়ী ও একটি ইজি বাইকসহ ২ জনকে আটক করেছে। এসব ঘটনায় সংশ্লিষ্ট থানায় পৃথক ৪টি মামলা দায়ের করা হয়।

দিনাজপুর জয়পুরহাট ২০ ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মুহম্মদ ফেরদৌস হাসান টিটো জানান, মঙ্গলবার ভোর রাত থেকে দুপুর ১২টা পর্যন্ত দিনাজপুর জেলার হিলি সীমান্ত এলাকার একাধিক স্থানে বিজিবির টহল দল অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও ভারতীয় শাড়ী, বাই সাইকেল, ইজিবাইক আটক করতে সক্ষম হয়।

আটককৃত মাদক পন্যের মধ্যে রয়েছে ৭৪২ বোতল ফেন্সিডিল, ১৮ বোতল বিদেশী মদ, ১৮ পিস যৌন উত্তেজক ইনজেকশন, ২টি বাই সাইকেল, ৫৬ পিস ভারতীয় বেনারশী শাড়ী ও একটি ইজিবাইক আটক করা হয়। এসময় এসব ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হাকিমপুর উপজেলার চন্ডিপুর গ্রামের আলম মিয়ার পুত্র জিসান হোসেন (২৩) ও একই গ্রামের আবেদ আলীর পুত্র আব্দুর রশিদ (২৫) কে আটক করা হয়।

এব্যাপারে সংশ্লিষ্ট থানায় ৪টি মামলা দায়ের করা হয়েছে। আটকৃত ২ জনকে মঙ্গলবার বিকেল ৪টায় হাকিমপুর থানায় সোপর্দ করা হয়েছে। এসব চোরাচালানী ঘটনার সাথে জড়ির থাকার অভিযোগে আটক ২ জনসহ ৫ জন পলাতকের নাম উল্লেখ পূর্বক পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও ভারতীয় পণ্য হিলি শুল্ক অধিদপ্তরে জমা দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য