দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলায় হেলাল সরকার (৫৫) নামের এক ব্যক্তিকে গলাকেটে হত্যার পর জিহবা কেটে নিয়েছে দূর্বৃত্তরা। আজ বৃহস্পতিবার ভোর রাতে এরশাদ নগর এলাকায় এ ঘটনা ঘটে। সকালে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য পাঠানো হয়।

জানা যায়, পার্বতীপুর-ফুলবাড়ি মহসাড়কের পাশে পলাশবাড়ী ইউনিয়নের এরশাদ নগর এলাকার বন বিভাগের বাগানে এ ঘটনা ঘটে। দরগা পাড়া গ্রামের মৃত সাহান সর্দারের ছেলে হেলাল সরকার (৫৫) প্রতিদিনের মতো ফজরে নামাজ পড়তে বাড়ি থেকে বের হন।

এর পর থেকে নিঁেখাজ ছিলেন তিনি। দিনের আলো ফোটার কিছু সময় পর স্থানীয়রা তার লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেন। এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকায় শোকের মাতাম চলছে।

নিহতের ছেলে রবিউল ইসলাম ও মেয়ে গুলশান আরা জানান, আজ সকালে শীতের কাপড় কেনার জন্য সৈয়দপুরে যাওয়ার কথা ছিলো তাদের। গতকাল রাতে তার বাবা সকলকে তাড়াতাড়ি ঘুম থেকে উঠার কথা বলেছিলেন। কিন্তু তার আগেই দূর্বৃত্তরা আমরা বাবাকে গলাকেটে জবাই করে হত্যা করেছে।

এ দিকে, দূর্জয় একাত্তরের সদস্য সচিব মাহাবুব আলম ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার পূর্বক আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান।

এ ঘটনায় দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মমিনুল ইসলাম ও পার্বতীপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য