দিনাজপুর সংবাদাতাঃ দীর্ঘ দিন থেকে জাল টাকা ও মাদক বিক্রয়ের অপরাধে মসহুরুল ইসলাম ওরফে মশিরুল (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে জালটাকা ও ফেনসিডিলসহ আটক করেছে বিরামপুর থানাপুলিশ।

বৃহস্পতিবার ভোরে দিনাজপুরের বিরামপুর উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর বেপারি পাড়া নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। মসহুরুল ইসলাম ওই এলাকার মাওলা মিয়ার ছেলে। বিরামপুর থানার অফিসার ইনচার্জ ওসি মনিরুজ্জামান মনির বিষয়টি নিশ্চিত করেছেন।

থানার উপ-পরিদর্শক(এসআই) মোস্তাফিজুর রহমান বলেন,দীর্ঘদিন থেকে মসহুরুল ইসলাম নিজ বাড়িতেই গোপনে ফেনসিডিল ও মাদক ব্যবসা চালিয়ে আসছিলেন এমন গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে তার বাড়িতে ওসি মনিরুজ্জামানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালান।

পরে,তার বাড়ি থেকে ৮ বোতল ফেনসিডিলএবং ৪৮ হাজার টাকার জাল নোটসহ তাকে আটক করা হয়।

বিরামপুর থানার ভার-প্রাপ্তকর্মকর্তা (ওসি) মনিরুজ্জামান মনির বলেন, আটক মসহুরুল ইসলাম দীর্ঘদিন থেকে জালটাকার ব্যবসা চালিয়ে আসছিল।শুধু তাই নয় নিজের স্ত্রীর করা যৌতুকের মামলায় তার আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

তিনি বলেন,মসহুল ইসলামকে আটক করে বিশেষ ক্ষমতা আইনে জালটাকা ও মাদকের মামলা দিয়ে আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর আদলতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য