দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ীতে রবিবার থেকে প্রায় ৮ হাজার নতুন ভোটারের মাঝে উন্নতমানের জাতীয় পরিচয়পত্র (স্মার্ট কার্ড) বিতরণী কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। স্মার্ট কার্ড হাতে পেয়ে উচ্ছ্বাসিত হতে দেখা গেছে নতুন ভোটারদের। হাসি মুখে কার্ড নিয়ে বাড়ি ফিরছেন তারা।

সকাল ১০টায় উপজেলা নির্বাচন কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে স্মার্ট কার্ড বিতরণী কার্যক্রমের উদ্বোধন করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওয়াজেদ আলী।

ফুলবাড়ী উপজেলা পরিষদ চত্বরে গিয়ে দেখা গেছে, যে সকল তরুণ-তরুণী ২০১৯ সালে নতুন ভোটার হয়েছেন, স্মার্ট কার্ড হাতে পেয়ে তারা উল্লসিত। উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে স্মার্ট কার্ড বিতরণ করা হচ্ছে। তবে নাগরিকের উপস্থিতি অনেক বেশি থাকায় এবং নির্বাচন কমিশনের জনবল তুলনায় কম থাকায় বিতরণী কাজে বিঘœতা দেখা দিচ্ছে।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. ওয়াজেদ আলী বলেন, এ উপজেলায় ২০১৯ সালে প্রায় ৮ হাজার নাগরিক নতুন ভোটার হয়েছেন। তাদের মাঝেই আনুষ্ঠানিকভাবে স্মার্ট কার্ড বিতরণী কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। পর্যায়ক্রমে ওই ৮ হাজার নতুন ভোটারদের মাঝে স্মার্ট কার্ড তুলে দেওয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য