দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ০৮ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৪ জন, কাহারোলে ২ জন, নবাবগঞ্জে ১ জন ও পার্বতীপুর উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।
দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৬১৯ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৪০০ জন, বিরল-২৮৮ জন, বিরামপুর-৩২০ জন, বীরগঞ্জ-১৪৪ জন, বোঁচাগঞ্জ-১৩৯ জন, চিরিরবন্দর-২০২ জন, ফুলবাড়ী-১৭০ জন, ঘোড়াঘাট-৮৮ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৫৮ জন, খানাসামা- ১১২ জন, নবাবগঞ্জ-১৩৬ জন ও পার্বতীপুর-৩৭৮ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১১ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৪২৩ জন।
অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০০ জন। বর্তমানে ৮৫ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১১ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৫৭টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১০৫টি রিপোর্টের মধ্যে ০৮টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৯৭টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ৩০৫৬১টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৯০৬১টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৪০ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৯১৫৯ জন, ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৪৫ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৮২৫০ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য