দিনাজপুর সংবাদাতাঃ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, স্বাধীনতার ৫০ বছরেও দেশের জনগন নিজেদের ভোটাধিকার প্রয়োগ করার স্বাধীনতা পায়নি। এখনও আমরা নিজেদের পছন্দমত প্রার্থীকে ভোট দিতে পারি না, ভোট চুরি করে নিয়ে যায়। “নিজের ভোট নিজে দিব পছন্দের প্রার্থী দিব” শ্লোগানটি আগে থাকলে বর্তমানে “আমার ভোট আমি দিব, আপনার ভোটও আমি দিব” রীতি শুরু হয়েছে।

বৃহস্পতিবার বিকেল ৪টায় দিনাজপুর শহরের রামনগরে এক প্রচারনা প্রধান অতিথির বক্তব্যে তিনি একথাগুলো বলেন। দিনাজপুর পৌরসভার নির্বাচনে বিএনপি দলীয় প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমের সমর্থনে এই প্রচারনা সভা অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক ও সাবেক এমপি রেজিনা ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও বলেন, ভোটের মাধ্যমে এই সরকারের সঙ্গে আমাদের লড়াই করতে হবে। বিএনপির নেতাকর্মীরা আজ কথা বলতে পারে না, কথা বল্লে তাকে পুলিশ ধরে নিয়ে যায়। দিনাজপুরের অসংখ্য নেতাকর্মী ধরে নিয়ে মাসের পর মাস জেলে রাখছে। দিনাজপুরে বিএনপির মেয়র প্রার্থী সৈয়দ জাহাঙ্গীর আলমকেও ধরে নিয়ে গেছিল। আমিও বহুবার গ্রেফতার হয়েছি।

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিষয়ে তিনি বলেন, বেগম খালেদা জিয়া এখনও জেলে আছে। যদিও তিনি বাসায় আছেন, কিন্তু সেই বাসা থেকে তিনি বের হতে পারেন না। তাঁর শরীর খুবই খারাপ, তার চিকিৎসা ঠিক মত হয় না। তাকে বিদেশে নিয়ে যেতে হবে, কিন্তু সেই অনুমতি সরকার দেয় না। সামান্য ২ কোটি টাকার মিথ্যা মামলায় দিয়ে তাকে আজ জেলে রাখা হচ্ছে। অথচ তারা হাজার হাজার কোটি টাকা লুট করতেছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান ও ড্যাবের সাবেক মহাসচিব ডাঃ মোঃ জাহিদ হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য