আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার পলাশবাড়ী পৌরশহরের মোহাম্মাদী মসজিদ সংলগ্ন মহাসড়কে দায়িত্বরত ট্রাফিক পুলিশের ধামকিতে তারা খেয়ে সড়ক দূর্ঘটনায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক সাব্বির ইসলাম (২২) নিহত হয়েছেন। এসময় তার এ্যাপাসি বাইকটি ছিঁটকে গিয়ে দুমড়ে-মুচড়ে যায়।

প্রত্যক্ষদর্শি সূত্র জানায়, অন্যান্যদিনের ন্যায় বৃহস্পতিবার দুপুরে এসময় সাব্বির ইসলাম তাঁর মোটরসাইকেল চালিয়ে সাদুল্লাপুর এলাকার নিজ বাড়ী থেকে পলাশবাড়ী শহরের দিকে আসছিলেন।
এসময় শহরের অদূরে ট্রাফিক পয়েন্টের ওইস্থানে দায়িত্বরত ট্রাফিক পুলিশের ধামকিতে তাড়া খেয়ে হতকচিৎ সে ড্রাইভিংয়ের নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

এদিকে সড়ক ও জনপথ বিভাগ কার্যালয় ঘেঁষে মহাসড়কের বামপাশে অপর একটি মালবোঝাই ট্রাক দাঁড়িয়ে ছিল। একইসময় অজ্ঞাত একটি ট্রাক বগুড়া হতে রংপুর অভিমুখে যাচ্ছিল। ঘটনার আকস্মিকতায় চলন্ত ট্রাকটি সাব্বিরকে চাপা দিয়ে দ্রুত ঘটনাস্থল থেকে সটকে পড়ে।

এদিকে দুর্ঘটনাস্থলের স্থানীয়রা মুমূর্ষু সাব্বিরকে উদ্ধার করে চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের স্বজনদের সহযোগিতায় হাইওয়ে পুলিশ তার লাশ গ্রামের বাড়ীতে পৌঁছে দেয়। কিছুক্ষণ আগে বাড়ী থেকে বের হয়ে লাশ হয়ে ফেরায় পরিবারের স্বজনদের মাঝে অবর্ণনীয় শোকের মাতম শুরু হয়।

স্বজনরা হয়ে পড়েন কিংকর্তব্য বিমূঢ়। দূর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি উদ্ধার করে থানা হেফাজতে নেয়া হয়েছে। ট্রাফিক পয়েন্টে দায়িত্বরত ট্রাফিক সার্জেন্ট আব্দুল আজিজ অভিযোগের বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, এসময় তাকে ট্রাফিকের পক্ষ থেকে কোন রকম কোন ধামকি বা তাড়া দেয়া হয়নি। নিহত সাব্বির গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ইদিলপুর ইউপি’র রাঘবেন্দ্রপুর (জীবনপুর) গ্রামের রফিকুল ইসলামের ছেলে বলে জানা যায়। থানা অফিসার ইনচার্জ মাসুদুর রহমান মাসুদ সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য