মোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে মাধ্যমিক বিদ্যালয়গুলোতে ২০২১ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তির লটারী অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১২ জানুয়ারি) সকালে আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে প্রকাশ্য ভর্তি লটারী অনুষ্ঠিত হয়।

লটারী পরিচালনা করেন তদারকি ও পরিবীক্ষণ কমিটির আহবায়ক ও উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান। শিক্ষার্থী ভর্তি লটারী পরিচালনায় সহযোগিতা করেন তদারকি ও পরিবীক্ষণ কমিটির সদস্য ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ তোবারক হুসেন এবং সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ।

এসময় বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহিদুল ইসলাম, বিদ্যালয়ের অন্যান্য ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষক-কর্মচারী, স্থানীয় গণমাধ্যমকর্মী, ভর্তিচ্ছুক শিক্ষার্থী সহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

অপরদিকে গত ১১ জানুয়ারী সরকারি সিদ্ধান্ত মোতাবেক আটোয়ারী সরকারি পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামানের সার্বিক তদারকিতে প্রকাশ্যে ভর্তির লটারী অনুষ্ঠিত হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য