আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ ১৯৭১ এর মহান মুক্তিযুদ্ধের বীর মুক্তিযোদ্ধা, ক্রীড়াবিদ, গাইবান্ধার কৃতিসন্তান শহীদ এটিএম খালেদ দুলু বীর প্রতিকের ৪১তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খালেদ স্মৃতি সংসদ গাইবান্ধার উদ্যোগে সোমবার সন্ধ্যায় স্থানীয় শহীদ মিনার চত্বরে বিভিন্ন কর্মসূচী পালন করা হয়।

কর্মসূচীর মধ্যে ছিল শিশুদের চিত্রাংকন, স্মরণ সভা, কবিতা আবৃত্তি প্রতিযোগিতা। এছাড়াও তাঁর শাহাদত বার্ষিকী স্মরণে জাতীয় ও আঞ্চলিক পর্যায়ে কৃতিত্ব অজর্নকারী জেলা নারী ফুটবল দল ও পুরুষ ফুটবল দল এবং ফটোগ্রাফিতে জাতীয়-আন্তর্জাতিক পর্যায়ে কৃতিত্ব অর্জনকারী ফটো সাংবাদিক কুদ্দুস আলমকে সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু জাফর সাবু এবং বিশেষ অতিথি সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান ও সমাজসেবক এটিএম মাজেদ হাসান লিটন।

সংসদের সভাপতি অধ্যাপক জিয়াউল হাফিজের সভাপতিত্বে স্মরণ সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খালেদ স্মৃতি সংসদের সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, রকিবুল ইসলাম রিটন, মো. ইলিয়াস হোসেন, সাংবাদিক কুদ্দুস আলম, সিরাজুল ইসলাম, সুরুজ হক লিটন, রফিকুল ইসলাম লুলু প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য