দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ০৪ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ০৩ জন, ও পার্বতীপুর উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৫৬৩ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৩৭০ জন, বিরল-২৮৩ জন, বিরামপুর-৩১৮ জন, বীরগঞ্জ-১৪৩ জন, বোঁচাগঞ্জ-১৩৬ জন, চিরিরবন্দর-২০০ জন, ফুলবাড়ী-১৬৮ জন, ঘোড়াঘাট-৮৬ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৫৬ জন, খানাসামা- ১১২ জন, নবাবগঞ্জ-১৩৩ জন ও পার্বতীপুর-৩৭৪ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ১৬ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৩৬০ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০০ জন। বর্তমানে ৯৩ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ১০ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ১৪৪টি।

গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ৮৫টি রিপোর্টের মধ্যে ০৪টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ৮১টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৯৯৪৬টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৮৪১৭টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ১৬ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৮৯২৮ জন, ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৩০ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৭৯৭০ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য