দিনাজপুর সংবাদাতাঃ বিকাল ৪টায় সিভিল সার্জন মোঃ আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে ২৪ ঘন্টায় দিনাজপুর জেলায় মোট ১৫ জন করোনা রোগী শনাক্ত। এর মধ্যে সদর উপজেলায় ১১ জন (এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল ও সদরে), বিরলে ১ জন, চিরিরবন্দরে ১ জন, খানসামাতে ১ জন ও ফুলবাড়ী উপজেলায় ১ জন করোনা পজিটিভ হয়েছে।

দিনাজপুর জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৪৫৫৯ জন এর মধ্যে (দিনাজপুর সদর-২৩৬৭ জন, বিরল-২৮৩ জন, বিরামপুর-৩১৮ জন, বীরগঞ্জ-১৪৩ জন, বোঁচাগঞ্জ-১৩৬ জন, চিরিরবন্দর-২০০ জন, ফুলবাড়ী-১৬৮ জন, ঘোড়াঘাট-৮৬ জন, হাকিমপুর-৮৪ জন, কাহারোল-১৫৬ জন, খানাসামা- ১১২ জন, নবাবগঞ্জ-১৩৩ জন ও পার্বতীপুর-৩৭৩ জন) মোট ১৩টি উপজেলায়।

আরও গত ২৪ ঘন্টায় করোনা (কোভিড-১৯) আক্রান্ত ২১ জন রোগী সুস্থ হয়েছে। অদ্যাবধি দিনাজপুর জেলায় মোট সুস্থ রোগীর সংখ্যা ৪৩৪৪ জন। অদ্যাবধি দিনাজপুরে (কোভিড-১৯) আক্রান্ত মোট মৃত্যুর সংখ্যা ১০০ জন।

বর্তমানে ১০৯ জন হোম আইসোলেশনে এবং হাসপাতালে ভর্তি ০৬ জন রয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুর থেকে প্রেরিত নমুনা সংগ্রহ ৫৩টি। গত ২৪ ঘন্টায় দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজের পিসি আর টি ল্যাবের নমুনা পরীক্ষায় ১৩৬টি রিপোর্টের মধ্যে ১৫টি রিপোর্ট করোনা (কোভিড-১৯) পজিটিভ আর বাকী ১২১টি রিপোর্ট নেগেটিভ হয়েছে এবং অদ্যাবধি ল্যাবটেরিতে প্রেরিত নমুনার সংখ্যা ২৯৮০২টি আর অদ্যাবধি মোট নমুনার ফলাফল হয়েছে ২৮৩৩২টি।

২৪ ঘন্টায় কোয়ারেনটাইম এর সংখ্যা ৬৫ জন, আর মোট কোয়ারেন্টাইন গ্রহন করেছে ২৮৯১২ জন। ২৪ ঘন্টায় কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ৭০ জন, মোট কোয়ারেন্টাইন হতে ছাড়পত্র ২৭৯৪০ জন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য