দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর প্রেস ক্লাবের এম আব্দুর রহিম অডিটোরিয়ামে আয়োজিত দুই দিন ব্যাপী আনন্দ মেলায় সমাপনীতে বিভিন্ন তরুনীদের অংশগ্রহনে ভিন্নধর্মী র‌্যাম্প ওয়াক আয়োজন করা হয়। দুপুরে ভিন্নধর্মী র‌্যাম্প ওয়াকের আয়োজন দর্শকদের আনন্দ প্রদান করে। পরে বিভিন্নরকম পন্যসামগ্রী এবং বাহারীরকমের সু-স্বাদু পিঠার আয়োজন নিয়ে হাজির হওয়া স্টলগুলোকে পুরস্কৃত করা হয়। মেলার আয়োজন করে ব্রাইডাল মেকওভার এন্ড বিউটি পার্লার নামের একটি প্রতিষ্ঠান।

প্রতিষ্ঠানটির কর্ণধার সুমনা শারমিন জানান দেশের বিভিন্ন সেক্টরে প্রতিনিধিত্ব করছে নারীরা আবার অনলাইন প্লাটফর্মে বিজনেস সহ বিভিন্ন ভাবে এগিয়ে যাচ্ছে তারা। তিনি জানান, প্রেসক্লাবে আয়োজিত আনন্দ মেলায় নারী উদ্যোক্তাদের বিভিন্ন প্রতিষ্ঠান তাদের নিজ নিজ পণ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছে। মূলত সবার সাথে আনন্দ ভাগাভাগি করা ও নিজেদের পরিকল্পনা শেয়ারের জন্য এই আয়োজন এ ধরনের আয়োজন উদ্যেক্ত হতে ইচ্ছুক নারীদের এগিয়ে যেতে সাহস ও উৎসাহ জোগাবে বলে দাবী করেন সুমনা।

তিনি আরো জানান নারী উদ্যোক্তাদের মধ্যে ব্রাইডেল ক্রিয়েশন, ভর্তা বিলাস এবং কনিকা’স কালেকশন, ভিস্টা ফুডি’স, কিরন’স কালেকশন, হোম টেস্ট ফাস্ট, মম এন্ড বেবি ওয়ের, স্বপ্নতরী, শোভা’স কিচেন এডভেঞ্চার, তেলদি ইউ, আফরিন কালেকশন, বাজার ডট কম, সুমি’স কিচেন প্রতিষ্ঠান তাদের নিজ নিজ পণ্যসামগ্রী নিয়ে হাজির হয়েছে এই মেলায়।মেলায় সব বয়সী নারী-পুরুষের উপচে পড়া ভিড় ছিলো।

এর আগে শুক্রবার দু’দিন ব্যাপী এই আনন্দ মেলার ভিডিও কনফারেনসিং মাধ্যমে যুক্ত হয়ে মেলার উদ্বোধন করেন আওয়ামীলীগের উপদ্ষ্টো বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস । ভিডিও কনফারেন্সিং এ যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু কেন্দ্রীয় কর্মজীবি পরিষদের সভাপতি ড. শাহিন আল মামুন । উপস্থিত থেকে কেক কেটে কার্যক্রমে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রেসক্লাব সভাপতি স্বরুপ বকসী বাচ্চু।বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক গোলাম নবী দুলাল,কোতয়ালী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফ্ফর হোসেনসহ আরো অনেকে ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য