দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (CPRTA) দিনাজপুর জেলা শাখার কমিটি গঠন ও সদস্য গ্রহণের লক্ষ্যে মত বিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সেল ফোন রিপেয়ার টেকনিশিয়ান এসোসিয়েশন (CPRTA) এর কেন্দ্রীয় কমিটির সভাপতি মাসউদুর রহমান খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় দিনাজপুর মোবাইল হসপিটাল এর স্বত্বাধিকারী সুলতান মাহমুদ এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব হাজবুল আলম জুলিয়েট, কেন্দ্রীয় কমিটির সদস্য এম ডি মিলন আহম্মেদ, দিনাজপুর ফ্রিল্যান্সার এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মকিদ হায়দার শিপন প্রমুখ।

সামাজিক নিরাপত্তা বজায় রেখে দিনাজপুর জেলার ১৩ উপজেলা থেকে ১১০ জন সেল ফোন রিপেয়ার টেকনিশিয়ান অংশগ্রহণ করেন। আলোচনা সভায় বক্তারা বলেন, সেল ফোন রিপেয়ার করতে এসে গ্রাহকেরা টেকনিশিয়ানদের বিভিন্ন বিষয় নিয়ে অনেক ধরনের জটিলতা সৃষ্টি করে থাকেন, এ সকল বিষয় নিরসন করার লক্ষে আমাদের এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যেন আগামীতে এধরনের কোন জটিলতার সৃষ্টি না হয় এব হলে তার প্রতিকার নেয়া যায়।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মোবাইল হসপিটালের স্বত্তাধীকারি টেকনিশিয়ান মোঃ জুলফিকার আলী, রানা টেলিকমের মোঃ রানা, সেল ফোন রিপেয়ার টেকনিশিয়ান মোস্তাফিজুর রহমান, টেকনিশিয়ান লাল, মোঃ আরজু প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য