আরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের সাপমারা ইউনিয়নে ৪টি গরু উদ্ধারসহ চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (৮ জানুয়ারী) রাত ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তরফ কামাল মোসলেম উদ্দিনের বাড়ি থেকে পুলিশ স্থানীয় জনগণের সহযোগিতায় ৪টি গরু উদ্ধারসহ চোরচক্রের ৪ সদস্যকে আটক করে। এরআগে একই গ্রাম থেকে জিন্নার ৩টি গরু চুরি হওয়া একটা বাছুর সেখান থেকে বের হয়।

গরু চোর চক্রের সদস্যরা হলেন, উপজেলার তরফ কামাল গ্রামের আমজাদ হোসেনের ছেলে মোসলেম (৩০), একই গ্রামের সাইফুল মন্ডলের ছেলে আরিফ মন্ডল (২২), মৃত মোনছের মন্ডলের ছেলের সাইফুল মন্ডল (৫০) ও গুমানীগঞ্জ বালুভরা গ্রামের আফজাল হোসেনের ছেলে রফিকুল ইসলাম। এসময় স্থানীয় জনগণ ক্ষিপ্ত হয়ে গরু চোরদের বাড়ি-ঘর ভাংচুর করার চেষ্টা করলে পুলিশ তাদের বাঁধা দিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়ে আসেন। সেই সঙ্গে তারা চোরদের গণপিটুনি দিয়ে পুলিশের হাতে ধরিয়ে দেয়।

উল্লেখ্য; গত ৭ জানুয়ারী দিবাগত রাতে গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের চকরহিমাপুর গ্রাম থেকে লাল মিয়ার গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি হয়। সকালে গোয়াল ঘরে গিয়ে দেখে দরজার তালা কাটা। ভিতরে গিয়ে দেখে গরু নেই।

পরে অনেক খোঁজাখুঁজির পর গরু গুলোর আর সন্ধান না মেলায় হতাশ হয়ে পরে কৃষক লাল মিয়া। অপরদিকে একই গ্রাম থেকে জিন্নার ২টি গরু ও একটি বাছুর চুরি হয়। থানা অফিসার ইনচার্জ একেএম মেহেদী হাসান জানান, আটককৃত গরু চোরদের জিজ্ঞাসাবাদ শেষে গাইবান্ধা জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য