দিনাজপুর সংবাদাতাঃ ব্রাইডাল মেকওভার এন্ড বিউটি পার্লারের আয়োজনে প্রতি বছরের মত এবার আনন্দমেলা ২০২১ এর শুভ উদ্বোধন হল।

৭ই জানুয়ারি দুপুর ১২টায় বৃহস্পতিবার দিনাজপুর প্রেসক্লাবের মিলনায়তনে জাঁকজমকপূর্ণ, আলোক সজ্জিত ও আনন্দঘন পরিবেশে নানামুখী স্টলের অংশগ্রহনে উদ্বোধন অনুষ্ঠানের প্রধান অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, নারী জনশক্তি আমাদের সমাজ উন্নয়নে হাতিয়ার। নারী জনশক্তিকে দক্ষ করে উদ্যোক্তা সৃষ্টির মাধ্যমে স্বাবলম্বী করে গড়ে তুলতে পারলে আমরা এগিয়ে যেতে পারব। আমাদের সমাজ উন্নয়নে নারীদের ভূমিকা অপরিসীম।

ব্রাইডাল মেকওভার এন্ড বিউটি পার্লারের পরিচালক সুমা শারমিন এর সভাপতিত্বে আনন্দমেলা উদ্বোধন অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, বিশেষ অতিথি দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল। শুভেচ্ছা বক্তব্য রাখেন দিনাজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোজাফফর হোসেন। প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দের অংশগ্রহনে কেক কেটে মেলার শুভ উদ্বোধন ঘোষনা করলেন।

এই সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে যুক্ত হয়ে উদ্বোধক বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা মুকুল বোস শুভ উদ্বোধনে অংশগ্রহন করেন। আনন্দমেলা উদ্বোধন অনুষ্ঠানে আরও অংশগ্রহন করেন টেলিভিশন চ্যানেলের এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও সাংস্কৃতিকবৃন্দ।

মেলায় ১২টি স্টল অংশগ্রহন করেন। বিভিন্নরকম পন্য সামগ্রীর মধ্যে ইমিটেশন, হান্ডিক্যাফট এবং বাহারীরকমের সু-স্বাদু পিঠা বিশেষ করে গুড়ের পায়েস, গাজরের সেমাই, দুধ চিতই, ফালুদা, গাজরের লাড্ডু, পাটিসাপটা ও দুধ পুলি দিয়ে মেলার আয়োজন করা হয়েছে। দুইদিন ব্যাপী মেলার কার্যক্রম চলবে বেলা দুপুর ১২টা থেকে রাত ৮টা পর্যন্ত।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য