পলাশবাড়ী (গাইবান্ধা) প্রতিনিধিঃ বগুড়ায় সময়টিভির রিপোর্টার মাজেদুর রহমান ও চিত্র সাংবাদিক রবিউল ইসলাম রবির উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে গাইবান্ধার পলাশবাড়ীতে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্প্রতিবার (৭ জানুয়ারী) সকালে পলাশবাড়ী প্রেস ক্লাবের আয়োজনে পৌরশহরের চৌমাথা মোড়ে বিক্ষুদ্ধ সাংবাদিকদের অংশগ্রহণে এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

পলাশবাড়ী প্রেস ক্লাব সভাপতি রবিউল হোসেন পাতার সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, গাইবান্ধা প্রেস ক্লাব সহ-সভাপতি নুরুজ্জামান প্রধান, পলাশবাড়ী প্রেস ক্লাবের প্রতিষ্ঠা সভাপতি শাহ আলম সরকার, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, সহ-সভাপতি নুরুল ইসলাম, ফেরদাউস মিয়া, সহ-সাধারণ সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, সিরাজুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক আবেদুর রহমান সবুজ, কার্যনির্বাহী সদস্য ফজলুল হক দুদু ও শাহ আলম সরকার প্রমুখ। এসময় প্রেস ক্লাবে কার্যনির্বাহী কমিটি সদস্য ছাড়াও সকল সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সমাবেশটির সঞ্চালনায় ছিলেন প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য আশরাফুল ইসলাম।

সমাবেশে বক্তারা বগুড়ায় সময় টিভির সাংবাদিকদের উপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। তারা হামলাকারীদের দ্রুত বিচারের দাবী জানান।

উল্লেখ্য, সরকারী উন্নয়ন প্রকল্পে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নের দশটিকা গ্রামে সময় টিভির প্রতিবেদক মাজেদুর রহমান ও চিত্র সাংবাদিক রবিউল ইসলামের উপর হামলা চালিয়ে এলোপাথারী মারপিট করে তাদের ব্যবহৃত ক্যামেরা, মাইক্রোফোন ও নগদ অর্থ লুটে নেয়। বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে মাজেদুর ও রবি চিকিৎসাধীন রয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য