নবাবগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের নবাবগঞ্জে নৈশ কোচে ডাকাতীর ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার বিশ্রামপুর গ্রামের শহর আলীর ছেলে আব্দুল মজিদ বাদী হয়ে ওই মামলাটি দায়ের করেন। পুলিশ ওই মালায়য় ১ জন মহিলা সহ ২ জন ডাকাতকে গ্রেফতার করেছেন।

গ্রেফতারকৃত ডাকাতরা হলো গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার দিঘলকান্দি বালুয়াপাড়া গ্রামের নওশা মিয়া @ নওশা কসাইয়ের ছেলে আল আমিন (২৮) ও একই উপজেলার গোপিনাথপুর আমলাগাছী গ্রামের মৃত নুরুজ্জামানের মেয়ে ও ঘোড়াঘাট উপজেলার নয়াপাড়ার (বাসস্ট্যান্ড) সেলিম শেখের স্ত্রী নাজমিন নাহার রিপা (৪৫)।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান নাজমিন নাহার রিপাকে মঙ্গলবার আদালতে সোপর্দ করা হয়েছে। আল আমিনকে জিজ্ঞাসাবাদ চলছে। আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য সোমবার ভোর রাতে দিনাজপুর-গোবিন্দগঞ্জ সড়কে নবাবগঞ্জ থানাধীন মতিহারা বাজারের পূর্ব পার্শ্বে তুলশি গঙ্গা নদীর ব্রীজের নিকট ঢাকা থেকে দিনাজপুর গামী রোজিনা এন্টার প্রাইজ নামে একটি নৈশ কোচে ডাকাতী শেষে ডাকাত দল নেমে যায়।

পুলিশ ঘটনাস্থল থেকে নাজমিন নাহার রিপাকে আটক করে। পরে তার স্বীকারোক্তী মোতাবেক আল আমিনকে আটক করে নিয়ে আসা হয়। আটক ২ জনকেই দায়েরকৃত মামলায় গ্রেফতার দেখানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য