রংপুরের পীরগাছার তাম্বুলপুর ইউনিয়নে ভিজিডি কার্ডের চাল কম দেওয়ার ঘটনায় প্রতিবাদকারী নিরীহ জনগনের নামে মিথ্যা মামলা প্রত্যাহার ও চেয়ারম্যানের অপসারণের দাবিতে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছে স্থানীয় জনগণ।

বুধবার দুপুরে তাম্বুলপুর বাজারে বিক্ষোভ সমাবেশ করেন কয়েক হাজার জনসাধারন। তারা তিন রাস্তার মোডে সড়কে বসে পড়ে অবরোধ কর্মসূচি পালন করেন। বিক্ষোভকারীরা ইউপি চেয়ারম্যান রওশন জমির রবু সরদারের অপসারণ ও শাস্তির দাবি জানিয়ে বিভিন্ন স্লোগান দেন।

এ সময় বিক্ষোভকারীরা বাজারের প্রধান সড়ক প্রদক্ষিণ করে সংক্ষিপ্ত সমাবেশ করে। ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক অনন্ত চন্দ্র মোদক এর নেতৃত্বে আয়োজিত সমাবেশে বক্তব্য দেন, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শাহিন পাটোয়ারী, ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব সুজন, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি তাজুল ইসলাম মন্টু, উপজেলা সজিব ওয়াজেদ জয় পরিষদের সভাপতি শাহ মোঃ জাহিদ হোসেন, মহিলা লীগের যুগ্ম সম্পাদক সাহিদা বেগম, আংগুর মিয়া, বদিয়াজ্জামান, নাজমা বেগম প্রমুখ।

সমাবেশে বক্তাগণ বলেন, ইউপি চেয়ারম্যান রওশন জমির রবু সরদার ভিজিডি’র শেষ কিস্তির চাল ৩০ কেজির বদলে ২৬ থেকে ২৭ কেজি করে বিতরণ করেন। স্থানীয় কয়েকজন ভূক্তভোগীর স্বামী এর প্রতিবাদ করলে চেয়ারম্যান তার লোক দ্বারা নিরীহ জনগণের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছে। ওই চেয়ারম্যানের নামে এর আগেও চাল চুরি’র একটি মামলা বিচারাধীন রয়েছে। আমরা তার অপসারণ ও শাস্তির দাবি করছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য