সংবাদ সম্মেলনঃ স্ত্রীকে দিয়ে ধর্ষণ মামলা ও একাধিক মানুষের বিরুদ্ধে থানায় অভিযোগের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন রবিউল ইসলাম সহ ভুক্তভোগীরা।

সোমবার দুপুরে রংপুরের মিঠাপুকুর উপজেলার মির্জাপুর ইউনিয়নে মামলাবাজ জয়নাল আবেদীন নামে এক ব্যক্তির বিরুদ্ধে উপজেলার মির্জাপুর ইউনিয়নে পশ্চিম মুরাদপুর গ্রামের নিজ বাসভবনে পরিবারের উপস্থিতিতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী রবিউল ইসলাম লিখিত বক্তবে বলেন-তোফাজ্জাল হোসেন নামে এক ব্যক্তির কাছ থেকে ৬৬ শতক জমি বন্ধক নেন জয়নাল আবেদীন। জয়নাল আবেদীন এলাকাবাসীর উপস্থিতিতে তিনশত টাকার ননজুডিশিয়াল স্ট্যাম্পে স্বাক্ষর করে রবিউল ইসলামের কাছে বন্ধন রাখেন।

শান্তিপূর্ণভাবে জমিটি ভোগ দখল ও চাষাবাদ করে আসছেন রবিউল ইসলাম। পরে আবার রবিউল ইসলামের কাছে চল্লিশ হাজার টাকা দাবী করেন। বাড়তি টাকা দিতে অস্বীকৃতি জানালে কারেন্ট জয়নাল তার স্ত্রীকে দিয়ে মিঠাপুকুর থানায় ধর্ষণের অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে তিনি দাবী করেন কোন প্রকার তদন্ত ছাড়াই ধর্ষণের মামলা রেকর্ড করা হয়েছে তার বিরুদ্ধে।

রবিউল ইসলাম আরও বলেন- টাকা না দেওয়ায় কারেন্ট জয়নাল আবেদীন তাকে দীর্ঘদিন ধরে মামলার হুমকি দিয়ে আসছেন। এর আগে ওই কারেন্ট জয়নাল এলাকাবাসির বিরুদ্ধে নিজে এবং স্ত্রীকে দিয়ে ৬টি মিথ্যে অভিযোগ ও মামলা করেছেন। পুরো ঘটনার উন্মোচন করে প্রশাসনের কাছে সুষ্ঠ তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহনের দাবী জানান রবিউল সহ ওই এলাকার ভুক্তভোগীরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য