দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ঘোড়াঘাটে দিনাজপুর থেকে ঢাকাগামী একটি নৈশ্য কোচ তল্লাশী করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও ৩ জনসহ ৭ জনকে গ্রেফতার করে থানা পুলিশ জেল হাজ প্রেরণ করেছে ।

গত ২৪ ঘন্টায় বিশেষ অভিযান পরিচালনা করে দিনাজপুর -গোবিন্দগঞ্জ মহাসড়কের ঘোড়াঘাট পৌরসভার নুরজাহানপুর মহিলা মাদারাসার সামনে চেক পোষ্ট ডিউটি করাকালে উল্লেখিত ফেন্সিডিল উদ্ধার করা হয়। থানা পুলিশ শুক্রবার রাতে দিনাজপুর থেকে ঢাকাগামী আহাদ এন্টার প্রাইজ নৈশ্য কোচ রেজিঃ নং-১১-৯৯৩৭ নামক যাত্রীবাহী নৈশ্যকোচ আটক করে। আটক কোচটি তল্লাশী করে ৬০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

এ সময় পুলিশ দিনাজপুর বিরামপুর উপজেলার বাকুন্দা (পূর্বপাড়া)র, মৃত ছলিম উদ্দীনের পুত্র মোঃ আব্দুল করিম ওরফে আব্দুল (২৫), বাকুন্দা (তালপুকুর উত্তর পাড়া)র, মোঃ আমিরুল ইসলামের পুত্র মোঃ এনামুল হক (২০) ও পাবনা জেলার সাঁথিয়া উপজেলার গোপীনাথপুর (দক্ষিন পাড়া)র, মৃত আব্দুল মাজেদ ফকির ওরফে ভান্ডারীর পুত্র মোঃ আলমকে (৪২) গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের ৩৬(১) সারণির ১৪(খ) ধারায় রুজু করা হয়েছে। ঘোড়াঘাট থানার মামলা নং-০৩, তারিখ-০২/০১/২০২১।

এ ছাড়াও থানা পুলিশ বিভিন্ন এলাকা থেকে গ্রেফতারী পরোয়ানা মূলে ২ জন, ফৌঃ কাঃ বিঃ ১৫১ ধারায় ২ জন সহ মোট ৭ সাত জনকে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য