দিনাজপুর সংবাদাতাঃ জেলা প্রশাসন দিনাজপুর পরিবারের ১৭ জন সদস্যের অবসরজনিত বিদায় উপলক্ষে দিনাজপুর জেলা প্রশাসনের উদ্দ্যোগে সংবর্ধনা অনুষ্টিত হয়েছে।

৩১ ডিসেম্বর বিকেলে দিনাজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ (কাঞ্চন)এ জেলা প্রশাসন আয়োজিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দিনাজপুরের জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,চাকুরীর দীর্ঘ কর্মময় জীবন ছিলো একটি টাইম ফ্রেমের মধ্যে বন্দী। যেখানে আসা-যাওয়ার এবং কাজের প্রতিটি মূর্হূতের জন্যে জবাবদিহীতা ছিল। কিন্ত এখন আপনারা যাচ্ছেন অফুরন্ত সময় নিজের হাতে নিয়ে কেউই আপনাদের কিছু বলবে না, তাই বলে অবসর জীবন অবসাদে কাটাবেন না। জীবনের প্রতিটি মুর্হূতকে কাজের মধ্যে রাখলে আপনারা সুস্থ্য ও সুন্দর থাকতে পারবেন।

আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন ডেপুটি কালেক্টরেট নেজারত শাহনুর রহমান,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও উন্নয়ন) সানিউল ফেরদৌস,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো: আবু সালেহ মো: মাহফুজুর আলম।

এছাড়াও অনুষ্ঠানে তৃতীয় এবং চতুর্থ শ্রেনীর অবসর নেয়া বিদায়ী কর্মচারীদের মধ্যে অনেকেই নিজেদের কর্মজীবনের বিভিন্ন অভিজ্ঞতা তুলে ধরে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন এবং অবসর জীবনে যেন সুস্থ্য স্বাভাবিক কাটাতে পারে সে জন্যে সকলের কাছে দোয়া চান।

বিদায় ও সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ৩য় শ্রেনীর কর্মচারী বাবুল হোসেন, রবীন্দ্রনাথ রায়, জিনারুল ইসলাম, নজমুল ইসলাম, এনায়েত কাদের ও মো: উমর আলী এছাড়াও ৪র্থ শ্রেনীর কর্মচারীর মধ্যে রয়েছে আমিনুল ইসলাম, মোকসেদ আলী, সৈয়দ সারাফাত হোসেন, মাজেদুর রহমান, নন্দ কিশোর রায়, ফয়জুর রহমান, আব্দুল কাইয়ুম, নজরুল ইসলাম, মহসিন আলী ও আবুল কালাম আজাদ।

এরপর দীর্ঘ চাকুরী জীবন শেষে যারা অবসরে গেলেন তাদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেন জেলা প্রশাসক মো: মাহমুদুল আলম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য